• June 16, 2024

রামগড়ে ৫ম পর্যায়ে ৮৯ জন গৃহহীন পরিবার পেলো প্রধানমন্ত্রীর উপহার জমি ও গৃহ

 রামগড়ে ৫ম পর্যায়ে ৮৯ জন গৃহহীন পরিবার পেলো প্রধানমন্ত্রীর উপহার জমি ও গৃহ

রামগড়(খাগড়াছড়ি) প্রতিনিধি: মুজিববর্ষ উপলক্ষে সারা দেশের ন্যায় খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলায় প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ৫ম পর্যায়ে ভূমিহীন ও গৃহহীন ৮৯জন পরিবারের মাঝে আনুষ্ঠানিক ভাবে জমি ও গৃহ হস্তান্তর করা হয়।

১৪ নভেম্বর মঙ্গলবার সকাল ১০টায় সারা দেশের ন্যায় রামগড় উপজেলা পরিষদ মিলনায়তনে যুক্ত হয়ে গণভবন থেকে প্রধানমন্ত্রীর ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় ৫ম পর্যায়ে উপকারভোগীদের মাঝে নব নির্মিত ঘর ও গৃহ হস্তান্তরের মধ্যদিয়ে উদ্বোধন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে জমি ও গৃহ হস্তান্তর করেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মুজিববর্ষে ‘বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না’ প্রধানমন্ত্রীর এই নির্দেশনা বাস্তবায়নে দেশের সব ভূমিহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম চলমান রয়েছে। তারই ধারাবাহিকতা আজ এ কার্যক্রম।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার(ভূমি) মানস চন্দ্র দাস, প্রকল্পের সদস্য সচিব ও পিআইও নজরুল ইসলাম প্রমুখ।

এসময় উপজেলা সহকারী প্রোগ্রামার রেহান উদ্দিন এর কারিগরি সহযোগিতায় উপকারভোগী পরিবারসহ সরকারী পদস্থ কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, স্থানীয় প্রিন্ট- ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post