খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

রামগড় উপজেলা ও পৌর বিএনপির কমিটি গঠনে অনিয়মের অভিযোগ

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি:  খাগড়াছড়ির রামগড় উপজেলা ও পৌর বিএনপির নবগঠিত কমিটিকে পকেট কমিটি আখ্যা দিয়ে অগণতান্ত্রিক এবং মাইনাস ফর্মুলার কমিটি দাবী করে গঠিত কমিটি বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন করেছে রামগড় উপজেলা ও পৌর বিএনপির একাংশের নেতা মো: শহিদুল ইসলাম ভূঁইয়া।
শনিবার (২১মে) সকাল সাড়ে ১১টার সময় রামগড় বাজারস্থ দলটির একাংশের নেতা রামগড় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির যুগ্ন সম্পাদক-১ ও সাবেক রামগড় উপজেলা চেয়ারম্যান মো: শহিদুল ইসলাম ভূঁইয়া’র নিজস্ব বাস ভবনে লিখিত বক্তব্য তিনি এসব কথা বলেন।
এসময় তিনি বলেন, জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূঁইয়া মাইনাস ফর্মুলায় মেতেছেন। তিনি খাগড়াছড়ি জেলা বিএনপির ত্যাগী ও সিনিয়র নেতাদের বাদ দিয়ে বিএনপির রাজনীতিকে দুর্বল করে দিয়েছেন। বর্তমানে খাগড়াছড়ি জেলাতে বিএনপির সাংগঠনিক শক্তি অত্যন্ত দুর্বল। গত ১৯ মে সৌজন্য স্বাক্ষাতের নাম দিয়ে খাগড়াছড়িতে বসে রামগড় উপজেলা ও পৌর বিএনপির পকেট কমিটি করেছেন যা দলীয় গঠনতন্ত্র পরিপন্থী।  এই কমিটি গঠনে আমি সহ রামগড় উপজেলা ও পৌর বিএনপির অধিকাংশ নেতাকর্মীদের অবগত না করে গঠন করা হয়েছে তাই এই ধরনের কমিটি অবিলম্বে বাতিল করে রামগড়ে সকলের অংশ গ্রহনে কমিটি করতে হবে অন্যথায় তাদের প্রতিহত করা হবে।
এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সদস্য ও পৌর বিএনপির সিনিয়র সহ সভাপতি মোতাহের হোসেন মিলন, উপজেলা বিএনপির সহ সভাপতি মজিবুল হক মজু , জেলা যুবদলের সাবেক সহ সভাপতি ও উপজেলা যুব দলের সভাপতি শাহজাহান, জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক ও সাবেক রামগড় পৌর ছাত্রদলের আহবায়ক সহ যুবদল, ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা।