খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

রামগড় বালিকা ও বলিপাড়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীর সংবর্ধনা

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড়: খাগড়াছড়ি রামগড় উপজেলায় রামগড় বালিকা ও বলিপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে বৃহঃবার(১৬ জুন) দুপুর সাড়ে ১২টায় এসএসসি ব্যাচ ২০২২ এর পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া – মিলাদ মাহফিল ও বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

বিদ্যালয়ের ১০ম শ্রেনির ছাত্রী ইসরাত জাহান ইভা ও শামীমা বিনতে হেলাল এর সঞ্চালনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক(ভারপ্রাপ্ত) মোঃ ফয়জার রহমান এবং বলিপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমা আক্তার এর সভাপতিত্বে প্রধান অতিথি থেকে বক্তব্যে রাখেন, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী। বিশেষ অতিথি থেকে বক্তব্যে প্রদান করেন, রা,স,উ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক(ভাঃ) মো: আবদুল কাদের, বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক(ভাঃ) রেখা রাণী শীল প্রমুখ।

এ সময় শিক্ষক – অতিথি বৃন্দ বিদায়ী ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, সুন্দর-সুশৃঙ্খলভাবে পরীক্ষাদিয়ে পরবর্তীত্বে উর্ত্তীণ হয়ে বিদ্যালয়, পরিবার, সমাজ ও রাষ্ট্রের সুনাম বয়ে আনবে এ দোয়াই তোমাদের জন্য রইল।

এতে আরো উপস্থিত ছিলেন,বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য শুভাশীষ দাশ, জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহের, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল আলম জিকু, বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, গন্যমান্য ব্যক্তিবর্গ, কর্মচারী সহ স্থানীয় সাংবাদিক বৃন্দ প্রমুখ।

পরে মিলাদ ও দোয়া শেষে বিদ্যালয়ের বিদায়ী শিক্ষার্থীরা প্রধান শিক্ষকের হাতে বিদায়ী উপহারসহ মানপত্র তুলে দেন। মানপত্র পাঠ করেন ৮ম শ্রেণীর ছাত্রী হাফিজা আফনান। এ সময় বিদায়ী এসএসসি পরীক্ষার্থীর পক্ষে বক্তব্যে প্রদান করেন নুসরাত জাহান চৌধুরী সিরাত- ঐশী মজুমদার-রুয়াইদা কাসেম তাহিরা।