• May 18, 2024

রামগড় সীমান্তে টাস্কফোর্সের অভিযানে ভারতীয় ফেন্সিডিল ও মদ জব্দ

 রামগড় সীমান্তে টাস্কফোর্সের অভিযানে ভারতীয় ফেন্সিডিল ও মদ জব্দ

রামগড় প্রতিনিধি: খাগড়াছড়ির রামগড়ে টাস্কফোর্সের বিশেষ অভিযানে বাংলাদেশ সীমান্তে অভিযান পরিচালনা করে ভারতীয় ৪৯৮ বোতল ফেন্সিডিল ও ১৯২ বোতল মদ জব্দ করা হয়েছে।

২২ ডিসেম্বর শুক্রবার ভোর রাতে রামগড় পৌরসভাস্থ মন্দিরঘাট নামক স্থানে বাংলাদেশ – ভারত সীমানার মেইন পিলার ২২১৬ এর ৬/ আরবি হতে ৫০ গজের মধ্যে বাংলাদেশের অভ্যান্তরে এ অভিযান পরিচালনা করা হয়। টাস্কফোর্স কর্তৃপক্ষ জানায়, জব্দকৃত ভারতীয় ফেন্সিডিল ও মদ রামগড় থানায় জিডি করে পরবর্তীতে চট্টগ্রাম কাস্টমস অফিসে প্রেরণ করা হবে। যার সিজার মূল্যে ৪,৮৭,২০০/=( চার লাখ ৮৭ হাজার দুইশত) টাকা।

এ সময় উপস্থিত ছিলেন রামগড় জোন ৪৩ বর্ডারগার্ড ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্নেল আবু বকর সিদ্দিক সাইমুম পিএসসি জি+, উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মমতা আফরিন, রামগড় থানার অফিসার ইনচার্জ দেব প্রিয় দাস।

সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এ প্রতিনিধিকে জানান, নিয়মিত অভিযানে এসব মাদক জব্দ করা হয়েছে। মাদক ও ফেনসিডিলসহ সীমান্ত অপরাধ রুখতে টাস্কফোর্সের অভিযান অব্যাহত থাকবে।

এতে আরো উপস্থিত ছিলেন ৪৩ বিজিবি জোয়ান -রামগড় থানার পুলিশ সদস্যসহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post