খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

রামগড়ে অবৈধভাবে বালু উত্তোলন, ভ্রাম্যমাণ আদালতে ২লাখ টাকা জরিমানা

রামগড় প্রতিনিধি: রামগড় উপজেলায় পরিবেশ আইন লঙ্ঘন করে ১নং ইউপিস্থ বলিপাড়া এলাকা থেকে অবৈধভাবে বালু উত্তোলন কালে রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মু,মাহমুদ উল্লাহ মারুফ এর নেতৃত্বে ১৫ নভেম্বর বিকালে পরিবেশ আইন লঙ্ঘনে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০২০ মোতাবেক ১জনকে ২লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এসময় অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে রামগড় উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর আ’লীগের সাধারণ সম্পাদক এবং সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল কাদেরকে ২লাখ টাকা জরিমানা ও উত্তোলনকৃত বালু জিম্মায় রেখে জব্দ করা হয়।

রামগড় উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মু,মাহমুদ উল্লাহ মারুফ এ প্রতিনিধিকে জানান, রামগড় উপজেলা ১নং ইউপি’র বলিপাড়া বালু মহাল থেকে অবৈধভাবে বালু উত্তোলন করা হচ্ছে মর্মে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয় এবং এ বিযয়ে কাউকে ছাড় দেওয়া হবেনা এবং এ অভিযান অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার(ভূমি) সজীব কান্তি রুদ্র, ১নং ইউপি চেয়ারম্যান শাহআলম মজুমদার, এসআই আনোয়ার, ইউএনও অফিসের পেশকার মাহবুব আলম।