• July 27, 2024

রামগড়ে অসহায় ও দুঃস্থদের মাঝে বিজিবি’র অনুদান প্রদান

 রামগড়ে অসহায় ও দুঃস্থদের মাঝে বিজিবি’র অনুদান প্রদান
রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি: রামগড়ে অসহায় ও দুঃস্থদের মাঝে নগদ অর্থ সহায়তা, সেলাই মেশিন, ঢেউটিন ও টিউবওয়েল বিতরণ করেছে ৪৩ বিজিবি রামগড় ব্যাটালিয়ন।
সম্প্রীতি উন্নয়ন কর্মসূচীর আওতায় সকালে রামগড় ব্যাটালিয়ন সদর দপ্তরে উপকারভোগীদের হাতে এসব অনুদান তুলে দেন রামগড় জোন ও ৪৩ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ হাফিজুর রহমান।
অনুদান ও বিভিন্ন সরঞ্জাম বিতরণ অনুষ্ঠানে রামগড় ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর মোঃ মনিরুজ্জামান, সহাকারী পরিচালক রাজু আহম্মেদসহ বিজিবি’র পদস্থ কর্মকর্তাসহ বিজিবি জোয়ানরা উপস্থিত ছিলেন।
এসময় রামগড় জোন ও ৪৩ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল মোঃ হাফিজুর রহমান জানান, সীমান্ত রক্ষার পাশা-পাশি সীমান্তে অবৈধ মাদক-চোরাচালান প্রতিরোধ, অপরাধ কর্মকান্ড প্রতিহত করাসহ  এ অঞ্চলের মানুষের আর্থ-সামাজিক উন্নয়নে ব্যাটালিয়ন কর্তৃক সম্প্রীতি উন্নয়ন কর্মসূচীর এসব উদ্যোগ অব্যাহত থাকবে।
বিজিবি’র কর্তৃপক্ষ এ প্রতিনিধিকে বলেন, জোন অধীনস্ত বিভিন্ন এলাকার অসহায়, দুঃস্থ ও হতদরিদ্র জনসাধারণের আবেদনের প্রেক্ষিতে ৪৫ জনকে ২ লাখ ১৪ হাজার টাকা, ৫জনকে ৫টি সেলাই মেশিন, ৭টি পরিবারকে বাড়ি নির্মানের জন্য ৭ বান্ডেল ঢেউটিন ও পানিশূন্য গ্রামের ২জন উপকারভোগীর মাঝে ২টি টিউবওয়েল সরঞ্জাম বিতরণ করা হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post