রামগড়ে উপজেলা আনসার-ভিডিপি’র সমাবেশ অনুষ্ঠিত

রামগড়ে উপজেলা আনসার-ভিডিপি’র সমাবেশ অনুষ্ঠিত

রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি: " শান্তি শৃংখলা উন্নয়ন নিরাপত্তা সর্বত্র আমরা" এ মুলমত্রকে সামনে রেখে রামগড় উপজেলা আনসার ও ভিডিপি'র আয়োজনে উপজেলা সমাবেশ-২

ব্রেকিং: মাটিরাঙ্গায় সড়ক দূর্ঘটনায় নিহত ১, বিস্তারিত আসছে..
দাবী আদায় না হওয়ায় হাম-রুবেলা টিকাদান ক্যাম্পেইন প্রশিক্ষণ বর্জন রামগড়ে
করোনা সংক্রমন রোধে মহালছড়িতে প্রশাসনের পাশাপাশি ব্র‍্যাক’র সচেতনতামূলক প্রচারণা 
রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি: ” শান্তি শৃংখলা উন্নয়ন নিরাপত্তা সর্বত্র আমরা” এ মুলমত্রকে সামনে রেখে রামগড় উপজেলা আনসার ও ভিডিপি’র আয়োজনে উপজেলা সমাবেশ-২০২৩ অনুষ্ঠিত হয়।
২৩ জানুয়ারী সোমবার সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে  উক্ত সম্মেলন অনুষ্ঠিত হয়। উপজেলা আনসার ও ভিডিপি মহিলা সদস্যা চাইয়া চৌধুরীর সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন এর সভাপত্বিতে প্রধান অতিথি থেকে বক্তব্যে প্রদান করেন, খাগড়াছড়ি জেলার আনসার ও ভিডিপি’র ১৫ আনসার ব্যাটালিয়ন ও জেলা  কমান্ড্যান্ট(অ.দা.) এর উপ-পরিচালক জে.এম.ইমরান। প্রধান অতিথি বলেন, বাংলাদেশ আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনী দেশ স্বাধীন করার পেছনে বিশেষ ভূমিকা রেখেছে। বাংলাদেশ আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনী সাধারণ আনসার, আনসার ব্যাটালিয়ন, ভিডিপি বাহিনী তিনটি নিয়ে গঠিত। তিনি আরও বলেন, আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনী দেশের বিভিন্ন ক্রান্তিলগ্নে সাধারণ মানুষের পাশে গিয়ে দাঁড়িয়ে থাকে।
এসময় উপজেলা আনসার ও ভিডিপি(ভা:) কর্মকর্তা আবুুল কালাম এর স্বাগত বক্তব্যের মধ্যেদিয়ে বিশেষ অতিথি থেকে বক্তব্যে রাখেন রামগড় থানার ওসি(তদন্ত) রাজিব চন্দ্র কর।
সমাবেশে প্রধান অতিথি ও বিশেষ অতিথি বৃন্দদের প্রথমে ফুলদিয়ে বরন শেষে সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠানে অতিথি বৃন্দ আনসার ও ভিডিপি’র সদস্য- সদস্যাদের মাঝে যোগ্য নেতৃত্ব ও সাংগঠনিক কাজে সফলতার স্বীকৃতি স্বরূপ পুরস্কার তুলেদেন। এসময় উপজেলার ২শত আনসার ও ভিডিপি সদস্য- সদস্যা সমাবেশে অংশগ্রহন করেন।

COMMENTS