খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

 রামগড়ে ওএমএস’র কার্যক্রমের উদ্বোধন

রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি: রামগড়ে সারাদেশের ন্যায় বর্তমান সরকার করোনা পরিস্থিতিতে পরবর্তী সময়ে বিবেচনা করে অসহায়-দুঃস্থ মানুষের জন্য ওএমএস এর কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

বৃহ:বার (১ সেপ্টেম্বর) সকাল ১০টায় পৌর সভাস্থ ৩টি এলাকায় প্রতিটি ২টি লাইনে একদিকে  টিসিবির কার্ডারী অপরদিকে সাধারণ জনগন। প্রতিজন ৩০ টাকা হারে ৫ কেজি করে চাউল উত্তোলন করবেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা খোন্দকার মো: ইখতিয়ার উদ্দীন আরাফাত এর সভাপতিত্বে উক্ত কার্যক্রমে প্রধান অতিথি থেকে শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী।
এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা খাদ্য নিয়ন্ত্রক হিমো চাকমা, ওসিএলএসডি মো: শহীদ আলম, স্থানীয় সাাংবাদিক শুভাশীষ দাস – রতন বৈষ্ণব ত্রিপুরা- মো: নিজাম তুহিন, মো: মাসুদ রানা- মো: শরীফ প্রমূখ।
উপজেলা খাদ্য কর্মকর্তা(ওসিএলএসডি) শহীদ আলম এ প্রতিনিধিকে জানান, খাদ্য অধিদফতরের পরিচালনায় শুধুমাত্র রামগড় পৌরসভা এলাকায় ওএমএস এর কার্যক্রম বৃহ:বার থেকে শুরু  হয়েছে। শুক্রবার ছাড়া সপ্তাহে( রবিবার থেকে বৃহ:বার) ৫ দিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত প্রতি ডিলারকে দুই মেট্রিকটন করে ওএমএস এর চাউল জনগনের মাঝে বিক্রয় করা হবে।  যা পরবর্তিত্বে উক্ত কার্যক্রম চলমান রয়েছে।