রামগড়ে কৃষকদের মাঝে বিনামূল্য কৃষি উপকরণ বিতরণ

রামগড় প্রতিনিধি: জেলার রামগড়ে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্দ্যেগে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ, সার ও নগদ অর্থ প্রদান করা হয়েছে। ১৫ এপ্রিল সোমবার বিকে

সেনাবাহিনীর টহলের উপর গুলি, পাল্টা গুলিতে উপজাতি সন্ত্রাসী নিহত
রামগড়ে বিজিবি দিবস পালিত
গুইমারায় সন্ত্রাসী হামলায় মারমা ঐক্য পরিষদের নেতা আহত

রামগড় প্রতিনিধি: জেলার রামগড়ে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্দ্যেগে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ, সার ও নগদ অর্থ প্রদান করা হয়েছে।

১৫ এপ্রিল সোমবার বিকেলে রামগড় উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত খরিপ-১/২০১৮-১৯ মৌসুমে উফসী আউশ ও নেরিকা আউশ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রনোদনা কর্মসূচীর আওতায় কৃষি উপকরণ বিতরণ অনুষ্ঠানে উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ নাছির উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন মিয়া।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্ভিদ সংরক্ষন কর্মকর্তা সানাউল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আঃ কাদের, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা হুমায়ুন কবির, মৎস্য কর্মকর্তা বিজয় কুমার দাশ, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাসুদ মামুন, খাগড়াছড়ি দক্ষিনাঞ্চল প্রেসক্লাব সভাপতি মোঃ নিজাম উদ্দিন, পাতাছড়া ইউপি চেয়ারম্যান মনিন্দ্র ত্রিপুরা প্রমুখ।

পরে উপজেলার প্রায় দেড় শতাধিক কৃষকদের মাঝে উফসী আউশ, নেরিকা আউশ ধানের বীজ, সার ও পরিচর্যার জন্য নগদ অর্থ তুলে দেন আমন্ত্রিত অতিথিরা।