• June 14, 2024

রামগড়ে চালককে অচেতন করে ইজিবাইক ছিনতাই

 রামগড়ে চালককে অচেতন করে ইজিবাইক ছিনতাই

রামগড় (খাগড়াছড়ি)প্রতিনিধি: মো: ইব্রাহিম (২২) নামে এক চালককে অচেতন করে ইজিবাইক ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। ১৫ আগস্ট সোমবার আনুমানিক ২টার দিকে তাকে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন মসজিদের পাশ থেকে তাকে উদ্ধার করা হয়। ইব্রাহিম গর্জনতলী(ভাড়াটিয়া বাসাবাড়ি) গ্রামের সফিকুল ইসলামের ছেলে বলে জানাগেছে।

তার মামা ফজলু মিয়া ও ছোট ভাই ইকবাল হোসেন সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় সকালে ইজিবাইক নিয়ে বের হন । রামগড় বাজার মোড় থেকে দু’জন যাত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগী আছে বলে ইব্রাহিমের ইজিবাইকে ওঠে। কিছুদুর যাওয়ার পর ড্রাইভারসহ দুইযাত্রী দোকানে নাস্তা করে । পরে তাদের নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতরে আসার পর দু’যাত্রী চালক ইব্রাহিমকে হাসপাতালের ভেতরে মসজিদের পাশে অচেতন অবস্থায় ফেলে যায়। দুর্বৃত্তরা তার ইজিবাইক, নগদ টাকা ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। পরে ধর্মপ্রাণ মুসলিমরা অচেতন অবস্থায় ইব্রাহিমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ রিপোর্ট লেখা পযর্ন্ত বর্তমানে ইব্রাহিম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, ইজিবাইক ছিনতাইয়ের বিষয়টি আমি জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অপরাধীদের চিহ্নিত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post