রামগড়ে জাতীয় মিনা দিবস পালিত

রামগড় প্রতিনিধিঃ রামগড় উপজেলা প্রশাসন এবং শিক্ষা অফিসের আয়োজনে “মনের মত স্কুল পেলে শিখবো মোরা হেসেখেলে” এ শ্লোগানকে সামনে রেখে ২৪সেপ্টেম্বর জাতীয় মিনা

সমকাল সম্পাদকের মৃত্যুতে খাগড়াছড়িতে শোকের ছায়া
যোগ্য ও মেধাবীরাই সুযোগ পাবে খাগড়াছড়ি পুলিশে
সেনাবাহিনী ও বাঙালিদের নিয়ে বাসন্তী চাকমার মিথ্যা বক্তব্যের প্রতিবাদে উত্তাল মাটিরাঙ্গা

রামগড় প্রতিনিধিঃ রামগড় উপজেলা প্রশাসন এবং শিক্ষা অফিসের আয়োজনে “মনের মত স্কুল পেলে শিখবো মোরা হেসেখেলে” এ শ্লোগানকে সামনে রেখে ২৪সেপ্টেম্বর জাতীয় মিনা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে সকাল সাড়ে ১০ টায় উপজেলা চত্ত্বর হয়ে র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রর্দক্ষিন শেষে টাউন হলে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক এবং পুরস্কার বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা শিক্ষা অফিসার নাছির উদ্দিন এর সভাপতিত্বে র‌্যালি ও আলোচনা- সাংস্কৃতিক ও পুরস্কার বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার আবু ইউসুফ, মৎস্য কর্মকর্তা বিজয় কুমার দাস, পাতাছড়া স:প্রা:বিদ্যালয়ের প্রধান শিক্ষক রু¤্রচাই কার্বারী, স্থানীয় সাংবাদিক রতন বৈষ্ণব ত্রিপুরা প্রমুখ।

পরে- বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীর পরিবেশনায় সাংস্কৃতিক, চিত্রাংকন, যেমন খুশি তেমন সাজো প্রতিযোগীদের অংশ গ্রহনে বিজয়ীদের হাতে অতিথিদ্বয় পুরস্কার তুলেদেন। এতে উপস্থিত ছিলেন সরকারী-বেসরকারী কর্মকর্তা, রামগড় মডেল স.প্রা.বিদ্যালয়, বালিকা স.প্রা.বিদ্যালয়, সুকেন্দ্রাই পাড়া স.প্রা.বিদ্যালয়, চৌধুরী পাড়া স.প্রা.বিদ্যালয়, গর্জনতলী স.প্রা.বিদ্যালয়ের শিক্ষক- শিক্ষিকা ও ছাত্র-ছাত্রী সহ স্থানীয় সাংবাদিক প্রমূখ।