রামগড়ে “টাউন হল মিটিং” সভা অনুষ্ঠিত

রামগড়(খাগড়াছড়ি) প্রতিনিধি: রামগড়ে কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধমূলক কার্যক্রমে সরকারের সংশ্লিষ্ট বিভাগ ও স্বাস্থ্য কর্মীদের নিয়ে “টাউন হল মিটিং” সভা অনুষ্ঠিত হয়।

সোমবার(২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টায় রামগড় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স হলে উক্ত সভা অনুষ্ঠিত হয়। সভায় উপকূল সমাজ উন্নয়ন সংস্থা কর্তৃক বাস্তবায়নাধীন কোভিড ১৯ প্রতিরোধ, ঝুঁকি নিরুপণ, যোগাযোগ সম্পৃক্তকরণ ও টিকা বার্তা যোগাযোগ জোরদারকরণ প্রকল্প নিয়ে আলোচনা করা হয়। এতে বক্তারা বলেন, ইতিপূর্বে পৃথিবীতে করোনার থাবায় অনেক মানুষ প্রাণ হারিয়েছে। পরিবারের সদস্যরা করোনা আক্রান্ত হলে নিজের মা-বাবা, ভাই-বোন থেকে আলাদা থেকেছে। সারা বিশ্বের মানুষ কঠিন দূর্বিষহ সময় পার করেছে।

এখন আবারো আক্রান্তের সংখ্যা দিনদিন বৃদ্ধি পাচ্ছে। এখনো অবদি করোনার টিকা যারা গ্রহন করেনি। তাদেরকে বুঝিয়ে টিকা গ্রহন ও সচেতনতার মাধ্যমে টিকা গ্রহনের জন্য জোর দেন। উপকুল সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী প্রধান মোহাম্মদ জোবায়ের ফারুক লিটন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও প,প, কর্মকর্তা ডা: এ,বি,এম,মোজাম্মেল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শহর সমাজ সেবা কর্মকর্তা মো: আনোয়ার হোসেন, মেডিকেল অফিসার ডা: আব্দুল জলিল নাহিদ ও মেডিকেল অফিসার ডা: মো:নাসির উদ্দিন( রোগ নিয়ন্ত্রক)।

এসময় আরো বক্তব্যে রাখেন, স্বাস্থ্য পরিদর্শক মংশোইলা মারমা। উপজেলা স্বাস্থ্য ও প,প, কর্মকর্তা ডা: এ,বি,এম,মোজাম্মেল হক সভায় বলেন, আগামী ২৮ সেপ্টেম্বর থেকে ৩ অক্টোবর ২০২২ পর্যন্ত সিনোভ্যাক্স ভ্যাকসিনেশন ক্যাম্পেইন সফল করার লক্ষে সাংবাদিক সহ সকলের সহযোগিতা এবং অংশগ্রহন কামনা করেন। এতে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য পরিদর্শক,স্বাস্থ্য সহকারীগন, উক্ত সংস্থার প্রতিনিধি, স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

Read Previous

মানিকছড়িতে কোভিড-১৯ মোকাবেলায় জনসচেতনতামূলক সভা

Read Next

খাগড়াছড়িতে বিজিবির আন্ত: ব্যাটালিয়ন হ্যান্ডবল প্রতিযোগিতা