• June 14, 2024

রামগড়ে পুনাক’র উদ্যোগে তৃতীয় লিঙ্গ ও অসহায় দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

 রামগড়ে পুনাক’র উদ্যোগে তৃতীয় লিঙ্গ ও অসহায় দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

রামগড়(খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ি জেলা পুলিশ নারী কল্যাণ সমিতি(পুনাক)এর উদ্যোগে রামগড় উপজেলায় তৃতীয় লিঙ্গ ও অসহায় দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

৩ ফেব্রুয়ারী শুক্রবার দুপুর ১২টায় খাগড়াছড়ি জেলার পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সভানেত্রী রেহানা ফেরদৌসী এর সভাপতিত্বে রামগড় থানা মাঠে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মোঃ নাইমুল হক পিপিএম।

রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দিন এর শুভেচ্ছা বক্তব্যের মধ্যেদিয়ে অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ওসি মিজানুর রহমান ও এসআই এম এরফান উদ্দিন।

এসময় প্রায় শতাধিক তৃতীয় লিঙ্গ অসহায় ও দুঃস্থদের কম্বল তুলে দেন অতিথি বৃন্দ। এর আগে রামগড় থানার পক্ষ থেকে পুলিশ সুপার মোঃ নাইমুল হককে রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দিন ও পুনাক’র সভানেত্রী রেহানা ফেরদৌসী কে রামগড় এএসপি সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারের সহধর্মিনী নুসরাত আলম এবং রামগড় থানা ওসি’র সহধর্মিনী নাহিদ আক্তার ফুল দিয়ে বরণ করে নেন।

এছাড়াও খাগড়াছড়ি জেলা তিন উপজেলার সার্কেল ও উদ্বর্তন কর্মকর্তা, নয় উপজেলার ওসি, পুনাকের সদস্য-সদস্যা, ওসি(তদন্ত)রাজিব চন্দ্র কর, গণ্যমান্য ব্যক্তিবর্গসহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

দিনব্যাপী অনুষ্ঠান মালায় ছিল শীত বস্ত্র বিতরণ, রামগড় চা বাগানে প্রীতিভোজ, খেলাধুলা ও সন্ধ্যায় রামগড় থানা মাঠে মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণের মধ্যদিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post