• June 20, 2024

রামগড়ে প্রধানমন্ত্রীর উপহারের জমি ও গৃহ পেলেন ৬৫ টি পরিবার

 রামগড়ে প্রধানমন্ত্রীর উপহারের জমি ও গৃহ পেলেন ৬৫ টি পরিবার

রামগড়(খাগড়াছড়ি) প্রতিনিধি: সারাদেশের ন্যায় মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ৪র্থ পর্যায়ে(২য় ধাপ) ২২,১০১টি গৃহ ও জমি একযোগে শুভ উদ্বোধনের মধ্যদিয়ে এর অংশ হিসেবে রামগড় উপজেলায় আরও ৬৫ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর করা হয়েছে।

৯ আগষ্ট বুধবার সকাল সাড়ে ৯ টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি থেকে গণভবনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশের বিভিন্ন জেলা–উপজেলায় আনুষ্ঠানিকতারপর রামগড়ের ইউএনও(ভারপ্রাপ্ত) মানস চন্দ্র দাস এর সভাপতিত্বে প্রধান অতিথি থেকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী। বক্তাগন বলেন, ” আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার ” এ শ্লোগানকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন প্রকল্পের দারিদ্র বিমোচন কর্মসূচির আওতায় ” বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না ” মর্মে প্রকল্পটি প্রধানমন্ত্রীর মডেল কর্মসূচি হিসেবে বিবেচিত হচ্ছে বলে জানান। পিআইও নজরুল ইসলাম এ প্রতিনিধিকে জানান এ পর্যন্ত রামগড় উপজেলায় ১ম,২য় ও ৩য় এবং ৪র্থ পর্যায়ে ১ম ধাপে ৪৭৬ টি ঘর এবং ৪র্থ পর্যায়ে (২য় ধাপে) ৬৫ টি ঘর নির্মাণ শেষে উদ্বোধন শেষে সর্বমোট ৫৪১টি গৃহ হস্তান্তর করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, উপ প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ শরিফুল ইসলাম, বীর মুক্তিযুদ্ধা মফিজুর রহমান, ১নং ও ২নং ইউপি চেয়ারম্যান শাহআলম – কাজী নুরুল আলম আলমগীর, সরকারী- বেসরকারী কর্মকর্তা- কর্মচারী, জনপ্রতিনিধি, উপকারভোগী, স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক কমিডিয়ায় সাংবাদিক বৃন্দ

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post