রামগড়ে বাত্রিকস উপজেলা শাখার কাউন্সিল সম্পন্ন

রামগড়ে বাত্রিকস উপজেলা শাখার কাউন্সিল সম্পন্ন

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড়: বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ (বাত্রিকস) এর রামগড় উপজেলা শাখার ১১তম ত্রি-বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল সম্পন্ন হয়েছে। ২০২২

অবশেষে মুক্তি পেলো রামগড়ের অপহৃতরা
লক্ষ্মীছড়িতে কমিউনিটি পুলিশিং ডে পালন
মহালছড়ি ও গুইমারায় বজ্রপাত: নিহত ১, আহত ১

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড়: বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ (বাত্রিকস) এর রামগড় উপজেলা শাখার ১১তম ত্রি-বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল সম্পন্ন হয়েছে। ২০২২-২০২৪ মেয়াদে তিন বছরের জন্য কমিটিতে হরিসাধন বৈষ্ণবকে সভাপতি(শুধুমাত্র সভাপতি পদে নির্বাচন হয়) শ্যামল ত্রিপুরাকে সাধারণ সম্পাদক ও বিপ্লব ত্রিপুরাকে যুগ্ম-সাধারণ সম্পাদক এবং ধনঞ্জয় ত্রিপুরাকে সাংগঠনিক সম্পাদক করে ঘোষণার মধ্যদিয়ে শপদ বাক্য পাঠ করান কাউন্সিল বোর্ড।

৭জানুয়ারী শুক্রবার সকাল সাড়ে ১১টায় বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ রামগড় আঞ্চলিক শাখা কার্যালয় প্রাঙ্গনে জাতীয় পতাকা ও সাংগঠনিক পতাকা উত্তোলনের মধ্যদিয়ে ত্রিপুরা যুব কল্যাণ সমিতি’র মিলনায়তে ১১তম ত্রি-বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল অনুষ্ঠিত হয়। সভায় বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ (বাত্রিকস) রামগড় আঞ্চলিক শাখার সভাপতি মনিন্দ্র ত্রিপুরার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নলেন্দ্র লাল ত্রিপুরা ।

এ সময় প্রধান অতিথি বলেন, জাতির কল্যাণে ও দেশের উন্নয়নের স্বার্থে একতাবদ্ধ হয়ে এবং সচেতনতা মাধ্যমে কাজ করার আহবান জানান। বাত্রিকস রামগড় শাখার সাধারণ সম্পাদক ললিত কিশোর ত্রিপুরা’র অনুষ্ঠান সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও শাখা কাউন্সিল সম্পন্ন কমিটির আহবায়ক হিরণ জয় ত্রিপুরা, উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, ২নং পৌর কাউন্সিলর শ্যামল ত্রিপুরা, উপদেষ্টা ভূবন জ্যোতি বৈষ্ণব,বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অনন্ত কুমার ত্রিপুরা ও সদস্য – বিটিকেএস এর দপ্তর সম্পাদক প্রমোদ বিকাশ ত্রিপুরা, বাত্রিকস কেক ধর্মবিষয়ক সম্পাদক হরিসাধন বৈষ্ণব, রামগড় বাত্রিকস সাবেক সভাপতি আনন্দ মোহন ত্রিপুরা, সাংবাদিক রতন বৈষ্ণব ত্রিপুরা প্রমুখ।

অনুষ্ঠানে অন্যান্য বক্তারা, সংগঠনটি প্রতিষ্ঠালগ্ন থেকে মূলত: ১৯৬৫ সালে ‘ঐক্য, শিক্ষা, সংস্কৃতি ও প্রগতি’ এই চারটি মূলনীতিকে নিয়ে প্রতিষ্ঠা লাভ করে। প্রতিষ্ঠার পর থেকে পার্বত্য চট্টগ্রামসহ সারা বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নের লক্ষে কাজ করে যাচ্ছে। বক্তারা অনুষ্ঠানের মাধ্যমে যাতে আগামী দিনে দেশ, সমাজ ও জাতির স্বার্থ ও উন্নয়নের জন্য যোগ্য নেতৃত্ব গড়ে তোলার আহবান করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের রামগড় উপজেলা শাখার উপদেষ্টা, আজীবন সদস্য, উপজেলা শাখার নেতৃবৃন্দসহ ত্রিপুরা সমাজের বুদ্ধিজীবী, সুশীল সমাজ, হেডম্যান, কার্বারী, স্থানীয় সাংবাদিক এবং ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম, বাংলাদেশ (টিএসএফ)রামগড় শাখার নেতৃবৃন্দ।