রামগড়ে বিএনপির ১০ দফা দাবি ও বিদ্যুৎ এ-র দাম কমানোর দাবীতে বিক্ষোভ সমাবেশ

রামগড়ে বিএনপির ১০ দফা দাবি ও বিদ্যুৎ এ-র দাম কমানোর দাবীতে বিক্ষোভ সমাবেশ

স্টাফ রিপোর্টার: রামগড়ে বিএনপির ১০ দফা বাস্তবায়ন ও বিদ্যুতের দাম কমানোর দাবীতে উপজেলা ও পৌর বিএনপির উদ্যেগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। স

করোনা মোকাবিলায় ত্রাণ বিতরণ অব্যাহত রাখতে মানিকছড়ি সকল ইউনিয়নে বরাদ্দ ছাড়
খাগড়াছড়িতে রোববার ১৯’শ ৬৩ ভূমিহীন পরিবার পাবে ঘরের চাবি
খাগড়াছড়ি রিজিয়ন লেডিস্ ক্লাব’র উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার: রামগড়ে বিএনপির ১০ দফা বাস্তবায়ন ও বিদ্যুতের দাম কমানোর দাবীতে উপজেলা ও পৌর বিএনপির উদ্যেগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনের বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করা হয়।

রামগড় পৌর বিএনপির সভাপতি মো: জসিম উদ্দিন এর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ সভাপতি ও উপজেলা বিএনপির সভাপতি হাফেজ আহাম্মদ ভূঁইয়া।

রামগড় উপজেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক মোঃ শেফায়েত উল্যাহর সঞ্চালনায় কর্মসূচিতে অন্যেদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ নুর হোসেন নুরু, রামগড় পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আলা উদ্দিন, পৌর বিএনপির সিনিয়র সহ সভাপতি জানে আলম দুলাল, উপজেলা যুব দলের আহ্বায়ক শাহ আলম বাদশা সহ দলের অন্যান্য নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা বিদ্যুৎসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম কমানো, বিরোধী দলীয় নেতা বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার সহ দলের নেতাদের উপর হামলা মামলা, অত্যাচার, নির্যাতন, গুম, খুন বন্ধ করে তত্বাবধায়ক সরকারের দাবী মেনে নিয়ে অবিলম্বে সরকারকে পদত্যাগ করে একটি অবাধ সুষ্ঠু ও সবার কাছে গ্রহণযোগ্য নির্বাচন দেওয়ার দাবি জানান। একইসাথে সরকার বিরোধী অন্দোলনে দলীয় নেতাকর্মীদের রাজপথে আন্দোলন আরো জোরদার করার আহ্বান জানানো হয়।

COMMENTS