রামগড়ে বিপুল পরিমাণ ভারতীয় ওষধ ও প্রসাধনীসহ আটক ১

 রামগড়ে বিপুল পরিমাণ ভারতীয় ওষধ ও প্রসাধনীসহ আটক ১

রামগড়(খাগড়াছড়ি) প্রতিনিধি: রামগড় সীমান্ত দিয়ে সরকারি রাজস্ব ফাঁকি দিয়ে অবৈধ পথে আসা বিপুল পরিমান ভারতীয় ঔষধ ও প্রসাধনী সহ চোরাচালান চক্রের সদস্য মো. হানিফ (৪২),কে গ্রেপ্তার করেছে রামগড় থানা পুলিশ।

২৪সেপ্টেম্বর রবিবার বিকাল ৩টার দিকে খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) এর দিক-নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে রামগড় থানা পুলিশের একটি চৌকস দল উক্ত এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১নং পৌর ওয়ার্ডের বল্টুরামটিলা ইসলামপুর গ্রামের পলাতক আসামী মো. মামুনের সেমিপাকা বসতঘরের বামপাশের কক্ষ থেকে আসামী মো. হানিফ (৪২) সহ বিভিন্ন প্রকারের ভারতীয় ঔষুধ এবং প্রসাধনী সামগ্রী উদ্ধার করে আটক করা হয়। যাহার আনুমানিক বাজার মূল্য-২,৮৪,৩১০/-(দুই লক্ষ চুরাশি হাজার তিনশত দশ) ভারতীয় রুপি। গ্রেপ্তারকৃত আসামী মো. হানিফ (৪২) রামগড় পৌরসভার বল্টুরাম টিলা এলাকার বাসিন্দা বিদেশগামী সিরাজ মিয়ার বড়ছেলে।

রামগড় থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, সীমান্ত এলাকায় চোরাচালান চক্রের অপতৎপরতা রোধে খাগড়াছড়ি জেলা পুলিশের বিশেষ অভিযান অব্যাহত রয়েছে । আসামীকে জেলা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে। এদিকে কর্তৃপক্ষ এ প্রতিনিধিকে আরো জানান- খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর, পিপিএম, এর দিক নির্দেশনায় ও রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ নাজিম উদ্দিন, এবং অফিসার ইনচার্জ মিজানুর রহমান- ইন্সপেক্টর (তদন্ত) ফখরুল ইসলাম, রামগড় থানার সার্বিক তত্বাবধানে চলমান মাদক বিরোধী বিশেষ অভিযানে কর্মরত এসআই(নিঃ) মোঃ ফরহাদুল হক, এস.আই(নিঃ) সামছুল আমিন, এসআই(নিঃ) মহসিন মস্তোফা, এএসআই(নিঃ) শাহাদাত হোছাইন সঙ্গীয় ফোর্সসহ উক্ত বিশেষ অভিযান পরিচালনায় সফলতা আসে ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post