রামগড়ে বীরমুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড প্রদান

রামগড়ে বীরমুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড প্রদান

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড়: দেশের সূর্যসন্তান বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করেছে খাগড়াছড়ি জেলার রামগড় উপজেল

লক্ষ্মীছড়িতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা, জরিমানা আদায়
মহালছড়ি ইউপি নির্বাচন: নৌকার সাথে পাল্লা দিয়ে শেষ মুহুর্তের প্রচারণায় স্বতন্ত্র প্রার্থীরাও
মানিকছড়িতে দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড়: দেশের সূর্যসন্তান বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করেছে খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলা প্রশাসন।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় রামগড় উপজেলা সম্মেলন কক্ষে উপজেলার ১১০ জন বীর মুক্তিযোদ্ধাদের হাতে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড তুলে দেওয়া হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা খোন্দকার মো: ইখতিয়ার উদ্দীন আরাফাত এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃমোস্তফা হোসেন,রামগড় থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান,উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজুর রহমান, বীর মুক্তিযোদ্ধা হেমদা রঞ্জন ত্রিপুরা, বীর মুক্তিযোদ্ধা সমর কৃষ্ণ চক্রবর্তী প্রমুখ। আরো উপস্থিত ছিলো, উপজেলার সকল মুক্তিযোদ্ধা ও মৃত মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য বৃন্দ। অনুষ্ঠানে জীবিত ৪৪ জন বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড এবং মৃত ৬৬ জনসহ সর্বমোট ১১০ জন বীর মুক্তিযোদ্ধা ও পরিবারের সদস্যদের হাতে ডিজিটাল সার্টিফিকেট তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন,অনেক দেরিতে হলেও সরকার মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড হাতে তুলে দিতে পেরেছে, বর্তমানে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই এটা সম্ভব হয়েছে। পরে তিনি বীর মুক্তিযুদ্ধাদের দীর্ঘায়ু কামনা করেন।