রামগড়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

 রামগড়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার রামগড়ে নানা আয়োজনে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২৩ উদযাপন করা হয়েছে।

রাত ১২টা ১মিনিটে সময় দিবসটি উপলক্ষে রামগড় কেন্দ্রীয় শহীদ মিনারে রামগড় উপজেলা পরিষদ,রামগড় উপজেলা প্রশাসন,রামগড় পৌরসভা,রামগড় সার্কেল,রামগড় থানা,রামগড় উপজেলা আ’লীগ ও সহযোগী অঙ্গ সংগঠন,উপজেলা বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠন, রামগড় উপজেলা জাতীয়পার্টি,বীর মুক্তিযোদ্ধা সংসদ, সন্তান কমান্ড, সামাজিক,সাংস্কৃতিক সংগঠন,এনজিও,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,স্থানীয় সাংবাদিক সহ সরকারি বেসরকারি প্রতিষ্ঠান গন উপস্থিত থেকে পুষ্পমাল্য অর্পণ করেন এবং শহীদদের স্মৃতির আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন এর সভাপতিত্বে প্রধান অতিথি থেকে বক্তব্যে রাখেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী। বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার( ভূমি)মানস চন্দ্র দাস,রামগড় পৌরসভা মেয়র মো: রফিকুল আলম, রামগড় থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান,বীর মুক্তিযুদ্ধা মফিজুর রহমান। প্রথম প্রহরে সরকারি বেসরকারি সহ সকল প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন আলোচনা সভা এবং সকল ধর্মীয় প্রতিষ্ঠানে মোনাজাত-প্রার্থনাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়।

উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা রাশেদ চৌধুরীর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, মোহাম্মদ জাহিদুল ইসলাম সহকারী শিক্ষক, রামেশ্বর শীল সাবেক জেলা শিক্ষা অফিসার, শাহ আলম সাবেক ছাত্রলীগ নেতা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবু কাউছার। এতে বিভিন্ন সরকারি বেসরকারী দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযুদ্ধ ও স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post