• July 24, 2024

রামগড়ে রাষ্টীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা চাঁন মিয়ার দাফন

 রামগড়ে রাষ্টীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা চাঁন মিয়ার দাফন

রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি: খাগড়াছড়ির রামগড় পৌরসভার ১নং পৌর ওয়ার্ডের বল্টুরামটিলা গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা মো. চাঁন মিয়া (৯০) বার্ধক্যজনিত কারণে তিনি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে…রাজিউন)।

বৃহ:বার(২৬ জানুয়ারী) রাতে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। বীর মুক্তিযোদ্ধা মো. চাঁন মিয়া যুদ্ধচলাকালীন সময়ে ১নং সেক্টরের মুক্তিযোদ্ধা ছিলেন। দুপুর দেড়টায় ইসলামপুর (বল্টুরামটিলা) বাইতুছসালাম জামে মসজিদ মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার ও জানাজা শেষে বল্টুরামটিলা কবরস্থানে দাফন করা হয়।

রামগড় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রট মমতা আফরিন তার মরদেহে পুষ্পমাল্য অর্পণ করেন এবং রামগড় থানার এসআই সামছুল আমীন এর নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করেন।

এসময় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, পৌর মেয়র মো. রফিকুল আলম কামাল, রামগড় উপজেলার বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজুর রহমান, ১নং পৌর ওয়ার্ডের কাউন্সিলর মো. আব্দুল হক, বীর মুক্তিযোদ্ধাগন, স্থানীয় সাংবাাদিক বেলাল হোসাইন – সাংস্কৃতিক সংগঠক ও সাংবাদিক রতন বৈষ্ণব ত্রিপুরাসহ জনপ্রতিনিধি বৃন্দ উপস্থিত থেকে পরিবারের প্রতি সমবেদনা জানান।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post