রামগড়ে শিক্ষক ও সুপারভাইজারদের বুনিয়াদি প্রশিক্ষণ

রামগড়ে শিক্ষক ও সুপারভাইজারদের বুনিয়াদি প্রশিক্ষণ

রতন বৈষ্ণব ত্রিপুরা,রামগড়: প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর আওতাধীন আউট অব স্কুল চিলড্রেন এডুকেশন প্রোগ্রামে রামগড় উপজেল

বিএনপি ক্ষমতায় আসলে পাহাড়ে শান্তির বারতা পৌছানো হবে
জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহ উপলক্ষে মানিকছড়িতে র‌্যালি ও আলোচনা সভা
খাগড়াছড়িতে গ্রীন হিল এর ফেইজ আউট সভা
রতন বৈষ্ণব ত্রিপুরা,রামগড়: প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর আওতাধীন আউট অব স্কুল চিলড্রেন এডুকেশন প্রোগ্রামে রামগড় উপজেলায় সুপারভাইজার ও শিক্ষকগণের ১২ দিন ব্যাপী বুনিয়াদী প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে। ৩ ডিসেম্বর শুক্রবার সকাল ১১টায় সামাজিক সংগঠন  ত্রিপুরা যুব কল্যাণ সমিতির প্রশিক্ষণ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
আউট অব স্কুল চিলড্রেন এডুকেশন প্রোগ্রাম রামগড় উপজেলার প্রোগ্রাম ম্যানেজার মলেন্দ্র লাল ত্রিপুরা ও প্রোগ্রাম সুপারভাইজার সুমিত রায় চাকমা সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খাগড়াছড়ি জেলার প্রোগেসিভ এর নির্বাহী পরিচালক সুচমিতা চাকমা।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে বক্তব্য প্রদান করেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলার উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর সহকারী পরিচালক মো: মঞ্জুর আহমেদ। এতে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, স্থানীয় সাংবাদিক ও সাংস্কৃতিক সংগঠক রতন বৈষ্ণব ত্রিপুরা, আ’লীগ নেতা সুমন বড়ুয়া।
অনুষ্ঠানের শুরুতে প্রশিক্ষণার্থীগণ অতিথিদের উত্তোরিয় দিয়ে বরণ করে নেন।
উল্ল্যাখ্য, ৩ থেকে ১৪ ডিসেম্বর পর্যন্ত এ প্রশিক্ষণ চলবে। এতে ৩৭টি শিখন কেন্দ্রের শিক্ষকদের প্রশিক্ষণ প্রদান করবেন উপজেলা প্রোগ্রাম ম্যানেজার মলেন্দ্র লাল ত্রিপুরা, প্রোগ্রাম সুপার ভাইজার সুমিত রায় চাকমা। এতে আরো উপস্থিত ছিলেন রাঙ্গামাটি জেলার প্রোগেসিভ এর কন্সালটেন বিপ্লব চাকমা, সুপার ভাইজার জুয়েল চাকমা ও  লিলি চাকমাসহ শিক্ষক বৃন্দ।

COMMENTS