রামগড়ে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অনুদান পেল শিক্ষার্থীবৃন্দ 

রামগড়ে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অনুদান পেল শিক্ষার্থীবৃন্দ 

রামগড়(খাাগড়াছড়ি) প্রতিনিধি: রামগড়ে উপজেলা প্রশাসন ও শহর সমাজসেবা কার্যালয় কর্তৃক আয়োজিত সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অনুদান পেল শতাধিক কলেজ,বিশ্ববিদ্যালয়,

খাগড়াছড়িতে ইউপি মেম্বার হত্যার ঘটনায় মামলা
খাগড়াছড়ি ইয়েস গ্রুপের নতুন কমিটি গঠন
সরকারিকরণ হলো লক্ষ্মীছড়ি মডেল উচ্চ বিদ্যালয়
রামগড়(খাাগড়াছড়ি) প্রতিনিধি: রামগড়ে উপজেলা প্রশাসন ও শহর সমাজসেবা কার্যালয় কর্তৃক আয়োজিত সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অনুদান পেল শতাধিক কলেজ,বিশ্ববিদ্যালয়, মাদ্রাসার শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠানে রামগড় সরকারী ডিগ্রী কলেজের ৯৯ জন ও রামগড় গনিয়াতুল উলুম মাদ্রাসার ১০জন শিক্ষার্থীদের অনুদান প্রদান সহ ৩৯ জন বয়স্ক ভাতাভোগী এবং ৭ জন বিধবা-স্বামী নিগৃহীতা ভাতাভোগীকে ভাতার বই বিতরণ করা হয়। বুধবার (৯ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে কলেজ, বিশ্ববিদ্যালয় ও সমমান শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত মেধাবী, গরিব, অসহায় ও প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে এককালীণ এ আর্থিক অনুদান প্রদান করা হয়।
অনুষ্ঠানে উপজেলা শহর সমাজসেবা কর্মকর্তা আনোয়ার হোসেন এর সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা খোন্দকার মো. ইখতিয়ার উদ্দীন আরাফাত এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী।
বিশেষ অতিথি থেকে বক্তব্যে প্রদান করেন পৌর মেয়র রফিকুল আলম কামাল, রাসক এর প্রভাষক মোজাম্মেল হক, উপজেলা কৃষি কর্মকর্তা(ভা:)রাশেদ চৌধুরী। এতে আরো বিশেষ অতিথি ছিলেন, ষ্টেশন কর্মকর্তা ইফতেখার উদ্দীন, ভারতীয় পরিবেশবাদী রোহান আগারওয়াল প্রমুখ। শিক্ষার্থীদের মধ্যে বক্তব্যে রাখেন,নিপামনি ত্রিপুরা ও মো: ইয়াছিন।
কর্তৃপক্ষ এ প্রতিনিধিকে জানান, রামগড় সরকারি ডিগ্রি কলেজের ৯৯ জন ও রামগড় গনিয়াতুল উলুম ফাজিল মাদ্রাসার ১০ জন মেধাবী, গরিব ও অসহায় শিক্ষার্থীর মাঝে জনপ্রতি সাড়ে ৩ হাজার টাকা হারে মোট ৩ লাখ ৮১ হাজার ৫০০ টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়।