• June 18, 2024

রামগড়ে সার্বজনীন দুর্গা মন্ডপ পরিদর্শনে প্রশাসন ও জনপ্রতিনিধি

 রামগড়ে সার্বজনীন দুর্গা মন্ডপ পরিদর্শনে প্রশাসন ও জনপ্রতিনিধি

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: ২৯৮নং আসনের সাংসদ ও ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উক্তিদিয়ে বলেন, ধর্ম যার যার উৎসব সবার। তিনি আরো বলেন, সমন্বিত প্রচেষ্টার মাধ্যমেই অসাম্প্রদায়িক রাষ্ট্র প্রতিষ্ঠা ও সমাজের বিশৃঙ্খলা দূর করা সম্ভব।২১অক্টোবর পূজা উদযাপন পরিষদ ও সনাতন ছাত্র যুব পরিষদ আয়োজিত বস্ত্র বিতরণ কালে উপজেলার প্রধান পূজামন্ডপ শ্রী শ্রী দক্ষিণেশ্বরী কালীবাড়ি শারদীয়া দুর্গোৎসবের সপ্তমীতে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

রামগড় শ্রী শ্রী দক্ষিণেশ্বরী কেন্দ্রীয় কালীবাড়ির উপজেলার একমাত্র সার্বজনীন দুর্গোৎসবের সভাপতি বিশ্ব প্রদীপ কুমার কারবারীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা প্রশাসক মোহাম্মদ সহিদুজ্জামান, জেলা পুলিশ সুপার মুক্তা ধর, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সুমন চৌধুরী, জেলা পরিষদ সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া- হিরণ জয় ত্রিপুরা, গুইমারা উপজেলা চেয়ারম্যান মমং মারমা, ইউএনও মমতা আফরিন, সহকারী কমিশনার (ভূমি) মানস চন্দ্র দাস, অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দিন, ওসি মিজানুর রহমান, পৌর মেয়র মোহাম্মদ রফিকুল আলম কামাল। উপস্থাপনায় ছিলেন সনাতন যুব ছাত্র পরিষদের সভাপতি পলাশ চন্দ্র দেব নাথ।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বলেন, পূজায় নিরাপত্তাসহ সামাজিক সম্প্রীতি বজায় রাখতে পূজা মন্ডপে নেয়া হয়েছে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা। পূজা মন্ডপ এলাকায় সিসি ক্যামেরা বসানো হয়েছে। সার্বক্ষণিক আনসার ও পুলিশ সদস্যরা নিরাপত্তার দায়িত্ব পালন করছেন। রয়েছে ভলেন্টিয়ার বাহিনীও। রামগড় কেন্দ্রীয় কালিবাড়ি পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক শুভাশীষ দাশ পূজা মন্ডপে সর্বোচ্চ নিরাপত্তা রয়েছে উল্লেখ করে বলেন, ষষ্ঠী পূজার মধ্য দিয়ে দুর্গাপূজা আনুষ্ঠানিকতা শুরু হয়েছে। পূজামন্ডপসহ মন্দির এলাকায় দৃষ্টিনন্দন আলোকসজ্জা করা হয়েছে। এতে আরো উপস্থিত ছিলেন জেলা ও উপজেলার আ’লীগের নেতাকর্মীসহ সাংবাদিক বৃন্দ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post