• June 19, 2024

রামগড়ে ২’শ ইয়াবা ট্যাবলেট উদ্ধার

রামগড় প্রতিনিধি: ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (রামগড় জোন) বিজিবি কতৃক অভিযান চালিয়ে ২’শ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। বিজিবি সূত্রে জানা গেছে,  গোপন সংবাদের ভিত্তিতে গত ২৩ মে রাত আনুমানিক সাড়ে ১০ টার সময় ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনস্থ হেয়াকো বিওপি’র সুবেদার মোঃ আবুল কাশেম এর নেতৃত্বে একটি টহল দল ক্যাম্প হতে আনুমানিক ২ কিঃ মিঃ দক্ষিণ-পশ্চিম কোণে ইসলামপুর রাবার বাগান নামক এলাকায় অভিযান চালায়।

এসময় মাদক চোরাকারবারীরা বিজিবি’র উপস্থিতি টের পেয়ে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট ফেলে পালিয়ে যায়। পরবর্তীতে বিজিবি টহল দল কর্তৃক উদ্ধারকৃত মালামাল ক্যাম্পে নিয়ে আসে, যার আনুমানিক মূল্য ৮০,০০০/- (আশি হাজার) টাকা। উদ্ধারকৃত মাদকদ্রব্য আটকের ব্যাপারে ভুজপুর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। জিডি নম্বর ৭৫২/১৮ ।

বিজিবি সদস্যরা জানিয়েছে, উক্ত মাদকদ্রব্য ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন সদরের মাদক সংরক্ষনাগারে সংরক্ষণ করা হবে, যা পরবর্তীতে জেলা প্রশাসক, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর, উপজেলা নির্বাহী অফিসার, পুলিশ, সাংবাদিক এবং গণ্যমান্য ব্যক্তির উপস্থিতিতে ধ্বংস করা হবে। এছাড়া অত্র এলাকার অস্ত্র, মাদক ও সন্ত্রাসী/অপহরণ রোধে সকলের সহযোগিতা কামনা করেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post