রামগড়ে ৪১ লিটার মদসহ ৪ নারী আটক

রামগড় প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার রামগড়ে পুলিশের হাতে ৪১ লিটার মদসহ আটক হয়েছেন ৪ নারী। আটককৃতদের মধ্যে ২ জন মুসলিম ও ২ জন উপজাতীয় নারী রয়েছে। জানা গেছে,

খাগড়াছড়িতে ম্যাজিস্ট্রট’র গাড়ীর ধাক্কায় শিশু’র মৃত্যু
খাগড়াছড়িতে নতুন ২২জনসহ মোট করোনায় আক্রান্ত ১৪৭জন, লক্ষ্মীছড়িতে পুলিশসহ ২জন
লক্ষ্মীছড়িতে বৈসাবি’র র‌্যালি

রামগড় প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার রামগড়ে পুলিশের হাতে ৪১ লিটার মদসহ আটক হয়েছেন ৪ নারী। আটককৃতদের মধ্যে ২ জন মুসলিম ও ২ জন উপজাতীয় নারী রয়েছে।

জানা গেছে, মঙ্গলবার ( ৭ আগষ্ট) বিকেল ৫টার সময় গোপন সংবাদের ভিত্তিতে রামগড় থানাধীন নাকাপা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই মহিউদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল পুলিশ বক্সের সামনের রাস্তায় সন্দেহজনক অবস্থান তল্লাশী চালিয়ে বাজার ব্যাগ, কাধব্যাগ ও বিশেষ ভাবে কোমড়ে বড়িফিটিং অবস্থায় ৪১ টি স্যালাইনের প্যাকেটে ভর্তি ৪১ লিটার দেশীয় তৈরি চোলাই মদ বহনকালে ০৪ জন মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করে।

আটককৃতরা হলেন, মুন্নি আক্তার (৪০) নোয়াখালীর সুবর্ণচরের মৃত আঃ খালেকের মেয়ে ও মোঃ আজাদ মিয়ার স্ত্রী, শামসুন্নাহার আক্তার ওরফে পারভীন (৩৭) চট্টগ্রামের আকবর শাহ থানাধীন কর্ণেলহাটের মৃত আঃ আলিমের মেয়ে ও জসিম উদ্দিনের স্ত্রী, মায়াবী মার্মা (৪০) রাঙ্গামাটির কাউখালীর মাঝের পাড়ার মৃত নিজাই মং মারমার স্ত্রী ও মাসাং মার্মা (৩৮) একই এলাকার মৃত মথৈ চিং মারমার স্ত্রী বলে জানা গেছে।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মোঃ আব্দুল হান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।