• June 20, 2024

রামগড় কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার রামগড় সরকারী ডিগ্রী কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। সোমবার কলেজ মাঠে ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে বক্তব্য রাখেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী। তিনি বলেন, রামগড় সরকারী কলেজে অনার্স কোর্স চালু করা এখন সময়ের দাবী। অনার্স কোর্স চালুর ব্যাপারে প্রক্রিয়া গ্রহন করুন এতে আমার সার্বিক সহযোগীতা থাকবে। কলেজের শিক্ষার মান উন্নয়নকে অগ্রাধিকার দিয়ে ছাত্র-শিক্ষককে কাজ করারও আহ্বান জানান তিনি। এসময় তিনি কলেজ পাঠাগারের উন্নয়নের জন্য নগদ ৫০ হাজার টাকা, রোভার স্কাউটর্সের জন্য ১০ হাজার টাকা এবং শিক্ষক মিলনায়তন ও ছাত্র সংসদের জন্য ২টি ৩২ ইঞ্চি এলইডি টিভি প্রদানের আশ্বাস দেন।

কলেজ অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ নুরুন্নবী এর সভাপতিত্বে দিনব্যাপি অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রামগড় সরকারী কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মুহাম্মদ জয়নুল আবদীন, সাবেক সাংসদ একেএম আলীম উল্যাহ, সাবেক জেলা পরিষদ সদস্য মংপ্রু চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন, অধ্যাপক কৃষ্ণ চন্দ্র দত্ত,  উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাহিদুল ইসলাম, রামগড় থানার অফিসার ইনচার্জ শরিফুল ইসলাম, পৌর আওয়ামীলীগের আহ্বায়ক রফিকুল আলম কামাল, খাগড়াছড়ি দক্ষিনাঞ্চল প্রেসক্লাবের সভাপতি মো: নিজাম উদ্দিনসহ প্রমুখ।

প্রভাষক মনির হোসাইনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, কলেজ ছাত্রলীগ আহ্বায়ক দেলোয়ার হোসেন। পরে অনুষ্ঠানের প্রধান অতিথি ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post