রামগড় বিজিবি জোন কর্তৃক ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন

রামগড় বিজিবি জোন কর্তৃক ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড়: রামগড় ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন রামগড় জোনের ব্যবস্থাপনায় এলাকার অসহায় ও দরিদ্র রোগীদের জন্য দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্

লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাচনে কে কত ভোট পেয়ে বিজয়ী হলেন
গুইমারা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ইফতার মাহফিল
পানছড়িতে জাপার আলোচনা সভা, ঈদ বস্ত্র বিতরণ

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড়: রামগড় ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন রামগড় জোনের ব্যবস্থাপনায় এলাকার অসহায় ও দরিদ্র রোগীদের জন্য দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন করা হয়েছে।

রবিবার(২৭ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় রামগড় জোন সদর দপ্তর এলাকার নুরপুর স:প্রা:বিদ্যালয় প্রাঙ্গনে এ ফ্রি মেডিকেল ক্যাম্প আয়োজন করা হয়। রামগড় ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন ও জোন অধিনায়ক লে. কর্ণেল হাফিজুর রহমান পিএসসি, ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেন। এ সময় ৪৩ বিজিবি’র সহকারী পরিচালক রাজু আহম্মেদ, বিজিবি পদস্থ কর্মকর্তাসহ শিক্ষক, স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ। এতে মেডিকেল ক্যাম্পে সেবা প্রদান করেন ২৩ বিজিবি’র নিজস্ব এমও ক্যাপ্টেন আশিকুর রহমান ও রামগড় স্বাস্থ্যকমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা:মো, সাদ্দাম হোসেন, মেডিক্যাল সহকারী হাবিল্দার সাইফুল ইসলাম, ল্যা:  নায়েক শাকিল আহম্মেদ, সিপাহী জাহিদুল ইসলাম সহ মিড ওয়াইফ নার্গিস আক্তার প্রমূখ।

উদ্বোধনী শেষে জোন অধিনায়ক লে. কর্নেল হাফিজুর রহমান বলেন, সীমান্তরক্ষার পাশাপাশি এলাকায় চোরাচালান রোধ ও কল্যাণকর কাজে জনসাধারণকে উদ্বুদ্ধ করার লক্ষ্যে অসহায় ও দরিদ্র জনগোষ্ঠীকে এই সেবা দেয়া সহ এ ক্যাম্পইন অব্যাহত রয়েছে। এদিকে নিজ এলাকায় বিনামূল্যে সেবা পেয়ে রোগীরাও বেশ খুশি।

COMMENTS