রামগড় বিজিবি জোন কর্তৃক ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন

Homeস্লাইড নিউজশিরোনাম

রামগড় বিজিবি জোন কর্তৃক ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড়: রামগড় ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন রামগড় জোনের ব্যবস্থাপনায় এলাকার অসহায় ও দরিদ্র রোগীদের জন্য দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্

মানিকছড়িতে মৎস্য পোনা বিতরণ
খাগড়াছড়িতে পালিত হয়েছে ত্রিপুরাদের ‘নববর্ষ ত্রিং’ উৎসব
আপডেট: মানিকছড়িতে সন্ত্রাসীর গুলিতে আহত জেএসএস’ নেতা শংকামুক্ত

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড়: রামগড় ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন রামগড় জোনের ব্যবস্থাপনায় এলাকার অসহায় ও দরিদ্র রোগীদের জন্য দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন করা হয়েছে।

রবিবার(২৭ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় রামগড় জোন সদর দপ্তর এলাকার নুরপুর স:প্রা:বিদ্যালয় প্রাঙ্গনে এ ফ্রি মেডিকেল ক্যাম্প আয়োজন করা হয়। রামগড় ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন ও জোন অধিনায়ক লে. কর্ণেল হাফিজুর রহমান পিএসসি, ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেন। এ সময় ৪৩ বিজিবি’র সহকারী পরিচালক রাজু আহম্মেদ, বিজিবি পদস্থ কর্মকর্তাসহ শিক্ষক, স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ। এতে মেডিকেল ক্যাম্পে সেবা প্রদান করেন ২৩ বিজিবি’র নিজস্ব এমও ক্যাপ্টেন আশিকুর রহমান ও রামগড় স্বাস্থ্যকমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা:মো, সাদ্দাম হোসেন, মেডিক্যাল সহকারী হাবিল্দার সাইফুল ইসলাম, ল্যা:  নায়েক শাকিল আহম্মেদ, সিপাহী জাহিদুল ইসলাম সহ মিড ওয়াইফ নার্গিস আক্তার প্রমূখ।

উদ্বোধনী শেষে জোন অধিনায়ক লে. কর্নেল হাফিজুর রহমান বলেন, সীমান্তরক্ষার পাশাপাশি এলাকায় চোরাচালান রোধ ও কল্যাণকর কাজে জনসাধারণকে উদ্বুদ্ধ করার লক্ষ্যে অসহায় ও দরিদ্র জনগোষ্ঠীকে এই সেবা দেয়া সহ এ ক্যাম্পইন অব্যাহত রয়েছে। এদিকে নিজ এলাকায় বিনামূল্যে সেবা পেয়ে রোগীরাও বেশ খুশি।