রামগড় স্থল বন্দর অর্থনৈতিক সম্ভাবনার নতুন দ্বার- নৌমন্ত্রী

রামগড় প্রতিনিধি: রামগড় স্থল বন্দরটি এ অঞ্চলের মানুষের জন্য অর্থনৈতিক সম্ভাবনার নতুন দ্বার মন্তব্যে করে নৌপরিবহন মন্ত্রী শাহজাহান খান বলেছেন আগামী জুন-

নিয়োগ ও বাতিল সিদ্ধান্তের প্রতিবাদে খাগড়াছড়িতে হেডম্যান-কার্বারীদের মানববন্ধন
মানিকছড়ি’র বাজার এলাকা ময়লা-আবর্জনা: দূর্গন্ধে চলাফেরা দায়
শেষ বিদায়ের বন্ধু সংগঠনের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রামগড় প্রতিনিধি: রামগড় স্থল বন্দরটি এ অঞ্চলের মানুষের জন্য অর্থনৈতিক সম্ভাবনার নতুন দ্বার মন্তব্যে করে নৌপরিবহন মন্ত্রী শাহজাহান খান বলেছেন আগামী জুন-জুলাইয়ে রামগড় স্থল বন্দরের কাজ শুরু হবে এবং স্থল বন্ধরটি হলে এখানকার মানুষ অর্থনৈতিক ভাবে লাভবান হবে তথা ১৯২০ সালের মহকুমা রামগড় তার পুরোনো ঐতিহ্য ফিরে পাবে বলে আশাবাদ ব্যক্ত করেন।  ২১ এপ্রিল সকালে জেলার ভারত সীমান্তবর্তী উপজেলা রামগড়ে নবনির্মিতব্য স্থল বন্দরের জন্য নির্ধারিত স্থান পরিদর্শন শেষে রামগড় উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

এসময় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ ও জেলা শিল্প কলা একাডেমী কর্তৃক আয়োজিত স্থানীয় শিল্পীদের অংশগ্রহণে মনোজ্ঞ পাহাড়ি নৃত্য পরিবেশন করেন। পরে খাগড়াছড়ি ৩য় সঙ্গীত প্রতিভা অন্বেষণ ২০১৮ এর শুভ উদ্বোধন করেন মন্ত্রী। রামগড় উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও সদর ইউপি চেয়ারম্যান শাহ আলম মজুমদার র সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে বক্তব্যে রাখেন, জেলা আওয়ামীলীগ সভাপতি, সাংসদ ও টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা, পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, রামগড় উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক কাজী নুরুল আলম প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলাআওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও পাজেপ সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু।

এছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, সাবেক সাংসদ একেএম আলীম উল্ল্যাহ, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রইচ উদ্দিন, ডেপুটি কমান্ডার মোস্তফা হোসেন, পাজেপ সদস্য আব্দুল জব্বার, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র শামসুল হক, মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান ম্রাগো মারমা, গুইমারা উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মেমং মারমাসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিগন।