রামগড় ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন কর্তৃক মতবিনিময় সভা, অনুদান বিতরণ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলায় ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন কর্তৃক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১৯ নভেম্বর রামগড় পৌর কনফারেন্স হলে আয়োজিত

আপডেট: মানিকছড়িতে সন্ত্রাসী ও সেনাবাহিনীর মধ্যে গুলি বিনিময়, সেনা অফিসার আহত
পার্বত্য জেলা পরিষদ ‘পাহাড়ি-বাঙালি’ সকল মানুষের উন্নয়নের অভিভাবক -এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা
পানছড়িতে ইউপিডিএফ সংগঠককে হত্যার নিন্দা ও প্রতিবাদ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলায় ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন কর্তৃক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১৯ নভেম্বর রামগড় পৌর কনফারেন্স হলে আয়োজিত মতবিনিময় সভায় ২৪ আর্টিলারি ব্রিগেড গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম সাজেদুল ইসলাম প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে বলেন আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে একটা কুচক্রী মহল পাহাড়ের শান্ত পরিবেশকে অশান্ত করার অপচেষ্টা করছে মন্তব্যে করে তিনি বলেন, শান্তি, সম্প্রীতি আর উন্নয়নের স্বার্থে পাহাড় নিয়ে কারো কোন ধরণের ষড়যন্ত্র সহ্য করা হবেনা। আগামী নির্বাচনে শান্তি, শৃংখলা সমুন্নত রাখতে সবধরণের প্রচেষ্টা অব্যাহত থাকবে বলেও জানান তিনি। রামগড়ের সোনাইআগা, ব্রতচন্দ্রপাড়াসহ আশেপাশের দূর্ঘম এলাকায় অবৈধভাবে ভূমি দখল করে স্কুল নির্মাণের নামে ইউপিডিএফ’র শান্ত পরিবেশ অশান্ত করার ষড়যন্ত্রের পায়তারা বন্ধে সম্মিলিত সকলের সহযোগিতাও কামনা করেন।

এসময় ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্ণেল তরিকুল হাকিম, উপ-অধিনায়ক মেজর মোঃ হুমায়ুন কবির, গুইমারা রিজিয়নের জিএসও ৩ মেজর পারভেজ, রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ মোঃ ফরহাদ, রামগড় উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুল ইসলাম ফরহাদ, রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোঃ আব্দুল হান্নান, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও সদর ইউপি চেয়ারম্যান শাহ আলম মজুমদার, পাতাছড়া ইউপি চেয়ারম্যান মনিন্দ্র ত্রিপুরাসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধি, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

পরে উপজেলার বিভিন্ন দূর্ঘম এলাকার গরীব ও দূস্থদের মাঝে বাড়ি তৈরির সিমেন্ট, ঢেউটিন সহ চিকিৎসার জন্য নগদ অর্থ বিতরণ করেন রিজিয়ন কমান্ডার।