রাস মহোৎসব উপলক্ষে সেনাবাহিনীর সহায়তা প্রদান

Homeপাহাড়ের সংবাদখাগড়াছড়ি সংবাদ

রাস মহোৎসব উপলক্ষে সেনাবাহিনীর সহায়তা প্রদান

মো: আল আমিন, দীঘিনালা: দীঘিনালায় সনাতন ধর্মীয় "রাস মহোৎসব" ও দুস্থদের মাঝে নগত আর্থিক সহায়তা প্রদান করেছে দীঘিনালা সেনা জোন। শনিবার সকালে দীঘিনালা জোন

রামগড়ে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত
ট্রাফিক সপ্তাহের প্রভাব নেই রামগড় ও গুইমারাতে
ভুল প্রশ্নে এসএসসি পরীক্ষা, পানছড়িতে ছাত্র সংগঠনের নিন্দা

মো: আল আমিন, দীঘিনালা: দীঘিনালায় সনাতন ধর্মীয় “রাস মহোৎসব” ও দুস্থদের মাঝে নগত আর্থিক সহায়তা প্রদান করেছে দীঘিনালা সেনা জোন। শনিবার সকালে দীঘিনালা জোন সদরে শ্রী শ্রী রাস মহোৎসব আয়োজক কমিটির হাতে নগত আর্থিক অনুদান প্রদান করেন দীঘিনালা সেনা জোনের অধিনায়ক লেঃ কর্ণেল রুমন পারভেজ, পিএসসি।

অনুদান পেয়ে সর্বজনীন শ্রী শ্রী রাস মহোৎসব পরিচালনা কমিটির সম্পাদক কৃষ্ণ দে বলেন, ‘দীঘিনালা সেনা জোন উৎসব ও পার্বণে বিভিন্ন রকম সহযোগিতা ও নগত অনুদান প্রদান করে থাকেন। এসময় ১টি মন্দির ও ৫ জন অসহায় ও দুস্থদের মাঝে নগত আর্থিক সহযোগিতা প্রদান করেন দীঘিনালা সেনা জোন।

অনুদান বিতরণ কালে জোন অধিনায়ক লেঃ কর্ণেল রুমন পারভেজ বলেন, ‘ধর্ম যার যার উৎসব সবার এই মর্মে ধর্মীয় ও সামাজিক আনন্দ উৎসব সহ অসহায় গরিব দুস্থদের মাঝে সহায়তা প্রদান করা হয়েছে।’ ‘পার্বত্য অঞ্চলে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় নিরলসভাবে কাজ করছে সেনাবাহিনী।’ তিনি আরো বলেন, ‘এ ধরনের সহযোগীতা সব সময় অব্যাহত থাকবে। এ সময় উপস্থিত ছিলেন, দীঘিনালা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর নাহিদ হাসান পিএসসি, এ্যাডজুটেন্ট ক্যাপ্টেন মুহাম্মদ শাফী মুস্তফা প্রমুখ।