• June 19, 2024

রোভার স্কাউট শাখায় উডব্যাজ পার্চমেন্ট অর্জন করলেন খাগড়াছড়ির দুলাল ও রফিক

 রোভার স্কাউট শাখায় উডব্যাজ পার্চমেন্ট অর্জন করলেন খাগড়াছড়ির দুলাল ও রফিক

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চলের আওতাধীন রোভার স্কাউট শাখায় উডব্যাজ পার্চমেন্ট অর্জন করেছেন খাগড়াছড়ির দুজন রোভার স্কাউট লিডার। তাদের মধ্যে একজন হলেন দীঘিনালা সরকারি ডিগ্রি কলেজ রোভার স্কাউট গ্রুপের ইউনিট লিডার এবং খাগড়াছড়ি জেলা রোভার স্কাউটস এর সম্পাদক স্কাউটার দুলাল হোসন। অপরজন হলেন খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ রোভার স্কাউট গ্রুপ সম্পাদক এবং খাগড়াছড়ি জেলা রোভার নির্বাহীর কমিটির আরএসএল প্রতিনিধি  স্কাউটার মোহাম্মদ রফিকুল ইসলাম।

 ২ অক্টোবর রবিবার বাংলাদেশ স্কাউটস এর পরিচালক (প্রশিক্ষণ-১) ফারুখ আহমেদ সাক্ষরিত অফিস আদেশে বিষয়টি নিশ্চত করেছেন। একই আদেশে খাগড়াছড়ির দুজন সহ মোট ২৪ জনকে বাংলাদেশ স্কাউটস কর্তৃক উডব্যাজ প্রদান করা হয়েছে।
উডব্যাজ পার্চমেন্ট অর্জনকারী খাগড়াছড়ি জেলা রোভারের সম্পাদক দুলাল হোসেন জানান, “আমরা সবসময় চেষ্টা করি খাগড়াছড়ি জেলা রোভারের আওতাধীন সবকটি রোভার ইউনিট এর কার্যক্রমকে গতিশীল করতে। এছাড়া রোভার ও গার্ল ইন রোভার সদস্যদের দক্ষতা বৃদ্ধির জন্য আমরা কাজ করে যাচ্ছি।”দুইজন রোভার স্কাউট লিডার উডব্যাজ পার্চমেন্ট অর্জন করায় খাগড়াছড়ি জেলা রোভার এর কার্যক্রম আরো গতিশীলতা অর্জন করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post