লক্ষ্মীছড়িতে যুব দিবসে র‌্যালি ও আলোচনা সভা

লক্ষ্মীছড়িতে যুব দিবসে র‌্যালি ও আলোচনা সভা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় জাতীয় যুব দিবসে র‌্যালি আলোচনা সভা, ঋণ ও পুরস্কার বিতরণসহ নানা কমূসূচি পালিত হয়ছে। ১ নভেম্বর মঙ্গলব

খাগড়াছড়িতে আ’লীগ নেতা জাহিদুল আলমের বিরুদ্ধে ওয়ারেন্ট জারি
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে মহালছড়িতে বিক্ষোভ
ওয়াদুদ ভূইয়ার নেতৃত্বে বিভাগীয় গণ-সমাবেশে নেতাকর্মীদের যোগদান

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় জাতীয় যুব দিবসে র‌্যালি আলোচনা সভা, ঋণ ও পুরস্কার বিতরণসহ নানা কমূসূচি পালিত হয়ছে।

১ নভেম্বর মঙ্গলবার আয়োজিত এ যুব দিবসের এবারের প্রতিপাদ্য বিষয় ছিল প্রশিক্ষিত যুব, উন্নত দেশ-বঙ্গবন্ধুর বাংলাদেশ। দিবসটি পালন উপলক্ষে একটি র‌্যালি বের করা হয়। পরে উপজেলা কমিউনটি সেন্টারে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী। উপজেলা নির্বাহী অফিসার আলোচনা সভায় সভাপতিত্ব করেন। দিবসটির তাৎপর্য তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন অফিসার মো: ইসমাইল হোসেন ভূইয়া। অন্যান্যদের মধ্য হতে বক্তব্য রাখেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রবিল কুমার চাকমা, সফল আত্মকর্মী ও যুব সংগঠক মো: তোফাজ্জল হোসেন রাসেল।

আলোচনা শেষে ১৩জন যুব ও যুব মহিলাদের মাঝে ৫লাখ ৪০হাজার টাকা ঋন বিতরণ করা হয়। যুব ঋণ নিয়ে সফল আত্মকর্মী ও সফল যুব সংগঠক মো: তোফাজ্জল হোসেন রাসেলকে সম্মানা ক্রেষ্ট প্রদান করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা যুব উন্নয়ন অধিপ্তরের ক্রেডিট সুপারভাইজার মো: আকতার হোসেন।

সভায় বাক্তারা যুব সমাজকে সঠিক ভাবে পরিচালিত করাসহ উন্নয়নমুখী প্রশিক্ষণে অংশগ্রহণে উদ্বুদ্ধ করে ব্যাকারত্ব দুর করতে করনীয় পদক্ষেপ নেয়ার কথা জানান।