লক্ষ্মীছড়ির স্বর্ণকন্যা মনিকা চাকমাকে সোনার হার দিয়ে সংবর্ধনা, মনিকা চত্তর করার ঘোষণা

লক্ষ্মীছড়ির স্বর্ণকন্যা মনিকা চাকমাকে সোনার হার দিয়ে সংবর্ধনা, মনিকা চত্তর করার ঘোষণা

স্টাফ রিপোর্টার: সাফজয়ী বাংলাদেশ নারী ফুটবল দলের অন্যতম খেলোয়ার খাগড়াছড়ির লক্ষ্মীছড়ি উপজেলার স্বর্ণকন্যা মনিকা চাকমাকে সোনার হার দিয়ে সংবর্ধনা দিয়েছে

গুইমারাতে শেখ রাশেল স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন
ফটিকছড়ি ‘বখতপুর চেয়ারম্যান কাপ’ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
মানিকছড়িতে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট, ফাইনালে একতা ও সেতুবন্ধন

স্টাফ রিপোর্টার: সাফজয়ী বাংলাদেশ নারী ফুটবল দলের অন্যতম খেলোয়ার খাগড়াছড়ির লক্ষ্মীছড়ি উপজেলার স্বর্ণকন্যা মনিকা চাকমাকে সোনার হার দিয়ে সংবর্ধনা দিয়েছে উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থা। ২ অক্টোবর রোববার বিকালে ফুলসজ্জ্বিত ছাদখোলা গাড়ি ও মোটর শোভাযাত্রায় মনিকা চাকমা ও তার বাবা-মাকে নিয়ে আসা হয় উপজেলা সদরের মুক্তমঞ্চের অনুষ্ঠানস্থলে। এসময় মনিকাকে ফুল দিয়ে বরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইশতিয়াক ইমন, উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী, জনপ্রতিনিধি ও ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ। পরে রাস্Íার দু’পাশে দাড়িয়ে ফুল ছিটিয়ে মনিকা চাকমাকে অভিবাদন জানান দর্শক ভক্তরা।

লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইশতিয়াক ইমনের সভাপতিত্বে অনুষ্ঠিত সংর্বধনা সভায় বিভিন্ন মহল থেকে ক্রেস্ট ও সম্মাননা প্রদান করা হয়। পরে সোনার হার পরিয়ে ‘স্বর্ণ কন্যা’কে বরণ কওে নেয়া হয়। তার এই অসামান্য কৃতিত্বের জন্য উপজেলা প্রশাসন তাকে “ডটার অফ লক্ষীছড়ি উপাধিতে ভূষিত করেন এবং তাঁর নামে উপজেলা জিরো মাইলে “মনিকা চত্তর” করা হবে বেল ঘোষণা দেয়া হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী, থানার অফিসার্স ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন বেপারি, ইউপি চেয়ারম্যান প্রবিল কুমার চাকমা প্রমুখ। সন্ধ্যায় আয়োজন করা হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে স্থানীয় ও অতিথি শিল্পীরা সংগীত পরিবেশন করেন।