• October 18, 2024

লক্ষ্মীছড়িতে শারদীয় দূর্গা পূজা মন্ডপ পরিদর্শনে জোন কমান্ডার, অনুদান প্রদান

 লক্ষ্মীছড়িতে শারদীয় দূর্গা পূজা মন্ডপ পরিদর্শনে জোন কমান্ডার, অনুদান প্রদান

স্টাফ রিপোর্টার: উৎসবমুখর পরিবেশে শুরু হয়েছে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজা। খাগড়াছড়ি জেলার লক্ষীছড়ি উপজেলায় রয়েছে ১ টি পূজা মন্ডপ।

শারদীয় দূর্গা পূজা উপলক্ষে এই পূজা মন্ডপ ও তদসংশ্লিষ্ঠ এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদারের জন্য উপজেলা প্রশাসন, পুলিশ ও আনসারের পাশাপাশি মোতায়েন রয়েছে বাংলাদেশ সেনাবাহিনীর গুইমারা রিজিয়নের অধিনস্থ লক্ষীছড়ি জোনের সেনাসদস্যরা। পূজা মন্ডপের সার্বিক নিরাপত্তা পরিস্থিতি নিশ্চিত করার লক্ষ্যে লক্ষীছড়ি জোনের সেনাসদস্যরা সার্বক্ষণিক (দিবা ও রাত্রিকালীন) তাদের টহল কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। বিজয় দশমীর মধ্য দিয়ে শারদীয় দূর্গা পূজা উৎসব সমাপ্ত না হওয়া পর্যন্ত শান্তি শৃঙ্খলার স্বার্থে মন্দিরে সেনাবাহিনীর টহল কার্যক্রম অব্যাহত থাকবে।

এরই পরিপ্রেক্ষিতে শুক্রবার লক্ষীছড়ি উপজেলার শ্রী শ্রী ব্রহ্মময়ী কালী মন্দির পূজা মন্ডপ পরিদর্শন করেন লক্ষীছড়ি জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ তাজুল ইসলাম, পিএসসি, জি। পূজা মন্ডপ পরিদর্শনের পাশাপাশি সেনাবাহিনীর পক্ষ থেকে পূজা পরিচালনা কমিটির হাতে আর্থিক অনুদানও প্রদান করা হয়। পরিদর্শনকালে তিনি সকলের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং নিরাপত্তা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য সেনাসদস্যরা সর্বোচ্চ সহযোগীতা করবে বলে আশ্বস্ত করেন। এ সময়ে তিনি আরো বলেন এখন পর্যন্ত পূজা মন্ডপে সার্বিক নিরাপত্তা স্বাভাবিক রয়েছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post

Leave a Reply