লক্ষীছড়িতে সেনা অভিযানে ইউপিডিএফ (মূল) দলের সশস্ত্র সন্ত্রাসী আটক

লক্ষীছড়িতে সেনা অভিযানে ইউপিডিএফ (মূল) দলের সশস্ত্র সন্ত্রাসী আটক

স্টাফ রিপোর্টার:  খাগড়াছড়ি পার্বত্য জেলার লক্ষীছড়ি উপজেলার দেওয়ানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও অন্যান্য সরঞ্জামাদি সহ

খাগড়াছড়িতে বজ্রপাতে এক যুবকের মৃত্যু
মানিকছড়িতে আরো ৭জন করোনা পজিটিভ
সামর্থ্যের সর্বোচ্চ প্রয়োগ করতে চান জেলা পরিষদ সদস্য জুয়েল ত্রিপুরা

স্টাফ রিপোর্টার:  খাগড়াছড়ি পার্বত্য জেলার লক্ষীছড়ি উপজেলার দেওয়ানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও অন্যান্য সরঞ্জামাদি সহ ইউপিডিএফ (মূল) দলের এক সন্ত্রাসীকে আটক করেছে সেনাবাহিনীর গুইমারা রিজিয়নের অধীনস্থ লক্ষীছড়ি জোন (৩২ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি) এর সদস্যরা।

৬ নভেম্বর রোববার ২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সেনা সদস্যরা দেওয়ানপাড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে সুনিল চাকমা অপূর্ব (২০) নামের এক সন্ত্রাসীকে ১টি দেশীয় পিস্তল, ০৪ রাউন্ড এ্যামোনিশন এবং ১টি রামদা সহকারে গ্রেফতার করে।

পরবর্তীতে আটককৃত সন্ত্রাসীকে অস্ত্র, এ্যামোনিশন এবং অন্যান্য সরঞ্জামাদি সহকারে লক্ষীছড়ি থানার পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

লক্ষ্মীছড়ি থানার অফিসার ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া বলেন, এ ব্যাপারে থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে আসামিকে সোমবার খাগড়াছড়ি আদালতে পাঠানো হবে।

লক্ষীছড়ি জোনের জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল মোঃ আশরাফুল হক, পিএসসি, জি বলেন পাহাড়ে স্থিতিশীলতা ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে সেনাবাহিনীর চলমান অভিযান ভবিষ্যতে আরো জোরদার করা হবে।
তিনি আরো ব্যক্ত করেন, সন্ত্রাসী কার্যক্রম রোধে লক্ষীছড়ি জোন সদা প্রস্তুত এবং তা বাস্তবায়ন করার লক্ষ্যে তিনি সকলের সহযোগিতা কামনা করেন ।