• May 18, 2024

লক্ষীছড়ি জোন কর্তৃক দরিদ্র ও অসহায় জনসাধারণের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

 লক্ষীছড়ি জোন কর্তৃক দরিদ্র ও অসহায় জনসাধারণের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

স্টাফ রিপোর্টার: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৪ তম জন্ম বার্ষিকী এবং জাতীয় শিশু দিবস-২০২৪ উপলক্ষ্যে খাগড়াছড়ি জেলার গুইমারা রিজিয়নের অন্তর্গত লক্ষীছড়ি জোন কর্তৃক দরিদ্র ও অসহায় জনসাধারণের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

১৭ মার্চ রোববার সকাল ৯ ঘটিকা হতে লক্ষীছড়ি আর্মি জোনের অন্তর্গত প্রত্যন্ত দুর্গম বার্মাছড়ি এলাকায় সকল সম্প্রদায়ের অসহায়, দুঃস্থ ও সুবিধা বঞ্চিত মানুষের জন্য বিনামূল্যে দিনব্যপী চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম পরিচালনা করা হয়। উক্ত সেবা প্রদান কার্যক্রমে বিভিন্ন রোগে রোগাক্রান্ত সর্বমোট ২৩৬ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ সহায়তা প্রদান করা হয়। লক্ষীছড়ি জোনের পক্ষ থেকে রেজিমেন্টাল মেডিক্যাল অফিসার ক্যাপ্টেন আল-আমীন সিদ্দিকী রোগীদের মাঝে চিকিৎসা সেবা প্রদান করেন।

লক্ষ্মীছড়ি উপজেলার বিশেষত বার্মাছড়ি অঞ্চলের বসবাসরত দুঃস্থ ও হত দরিদ্র জনসাধারণ সেনাবাহিনীর এই মহতী উদ্যোগকে সাধুবাদ জানিয়ে লক্ষীছড়ি জোনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উক্ত বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান কার্যক্রমে লক্ষীছড়ি জোনের উপ-অধিনায়ক মেজর সরওয়ার জাহান, পিএসসি, জি উপস্থিত ছিলেন। তিনি বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সর্বদা পার্বত্য অঞ্চলের মানুষের পাশে রয়েছে এবং আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post