• July 27, 2024

লক্ষীছড়িতে আশ্রয়ণ প্রকল্পের আওতায় ৪র্থ পর্যায়ে আরো ৪০ উপকারভোগী পাচ্ছেন ঘর

 লক্ষীছড়িতে আশ্রয়ণ প্রকল্পের আওতায় ৪র্থ পর্যায়ে আরো ৪০ উপকারভোগী পাচ্ছেন ঘর

স্টাফ রিপোর্টার: মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ৪র্থ পর্যায়ে(২য় ধাপ) লক্ষ্মীছড়ি উপজেলায় আরও ৪০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে বিনামূল্যে জমিসহ গৃহ হস্তান্তর করা হবে।

আগামীকাল ৯ আগষ্ট বুধবার সকাল ৯ টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশের বিভিন্ন জেলা–উপজেলায় আনুষ্ঠানিকভাবে এসব জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রম উদ্বোধন করবেন। সারা দেশে একযোগে ২২,১০১টি ঘর উদ্বোধন করা হবে বলে জানা গেছে।

এ উপলক্ষে ৮আগষ্ট মঙ্গলবার দুপুরে লক্ষীছড়ি  উপজেলা কমিউনিটি সেন্টারে এক প্রেস ব্রিফিংয়ে উপজেলা নির্বাহী অফিসার সুলতানা রাজিয়া এসব তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ” আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার” এ শ্লোগানকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন প্রকল্পের দারিদ্র বিমোচন কর্মসূচির আওতায় ” বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না। উক্ত প্রকল্পটি প্রধানমন্ত্রীর মডেল কর্মসূচি হিসেবে বিবেচিত হচ্ছে বলে জানান।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী, থানার অফিসার ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়াসহ অন্যান্য প্রশাসনিক কর্মকর্তা ও স্থানীয় সাংবাদিক বৃন্দ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post