• June 19, 2024

লক্ষ্মীছড়িতে জাতীয় পাবলিক সার্ভিস দিবস পালিত

 লক্ষ্মীছড়িতে জাতীয় পাবলিক সার্ভিস দিবস পালিত

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলা প্রশাসনের আয়োজনে কমিউনিটি সেন্টারে “সবার আগে সুশাসন জনসেবায় উদ্ভাবন” এ প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় পাবলিক সার্ভিস দিবস ২০২৩ উদযাপন করা হয়েছে।

২৩ জুলাই সকাল ১০টায় এ উপলক্ষে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিতে নেতৃত্ব দেন লক্ষীছড়ি উপজেলা নির্বাহী অফিসার সুলতানা রাজিয়া। পরে লক্ষীছড়ি উপজেলা নির্বাহী অফিসার সুলতানা রাজিয়ার সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা কৃষি অফিসার মেহেদুল ইসলাম। এসময় সহকারী কমিশনার (ভূমি) হোসনে আরা, লক্ষ্মীছড়ি থানার প্রতিনিধি এসআই আনোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

এছাড়াও উপজেলা শিক্ষা অফিসার সুভাশীষ বড়ুয়া, জনস্বাস্থ্য প্রকৌশলী মো: ইব্রাহিম খলিল, উপেজেলা প্রেসক্লাব সভাপতি সাংবাদিক মো: মোবারক হোসেন,  উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন বেপারী, মুক্তিযোদ্ধা সাবেক কামান্ডার আব্দুল ওহাব খন্দকারসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারি, জনপ্রতিনিধি ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য ২০১৬ সাল থেকে সরকারি কর্মচারীদের উদ্ভাবনী ও কৃতিত্বপূর্ণ কাজে উৎসাহ দেওয়ার জন্য দেশে জাতীয় পাবলিক সার্ভিস দিবস পালন করা হয়। জাতিসংঘ ২৩ জুন করলেও বাংলাদেশ দিবসটি পালন করে ২৩ জুলাই। দিবসটি সরকারের ‘খ’ শ্রেণিভুক্ত দিবস। এবার ১০টি শ্রেণিতে বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক দেওয়া হচ্ছে বলে জানা গেছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post