লক্ষ্মীছড়িতে তৃণমূল উন্নয়ন সংস্থার উদ্যোগে অনাথ শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

Homeস্লাইড নিউজশিরোনাম

লক্ষ্মীছড়িতে তৃণমূল উন্নয়ন সংস্থার উদ্যোগে অনাথ শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় তৃণমূল উন্নয়ন সংস্থার উদ্যোগে অনাথ শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। ২৩ আগস্ট মঙ্গলব

গুইমারা উপজেলায় আনসার-ভিডিপি সমাবেশ
রুবি মারমা লেখাপড়া চালিয়ে যাচ্ছেন রাজমিস্ত্রী’র যোগালির কাজ করে
দীঘিনালার বাদল হত্যাকান্ডে নির্দোষ ব্যক্তিদের হয়রানির থেকে মুক্তির দাবি

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় তৃণমূল উন্নয়ন সংস্থার উদ্যোগে অনাথ শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

২৩ আগস্ট মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে শিক্ষার্থী ও অভিভাবকদের উপস্থিতিতে এ শিক্ষা সামগ্রী বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলন, লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো: ইশতিয়াক ইমন।

অনুষ্ঠানে তৃণমূল উন্নয়ন সংস্থার উপজেলা সমন্বয়ক জুয়েল চাকমার সঞ্চালনায় বক্তব্য রাখেন, তৃণমূল উন্নয়ন সংস্থার সহ-সভাপতি চামেলী ত্রিপুরা, তৃণমূল উন্নয়ন সংস্থার এম.ই.এল ম্যানেজার ধনেশ্বর দেওয়ান।

ইন্টিগ্রেটেড সাপোর্ট ফর দা লাইফলং সাক্সেস অফ অরফান চিলড্রেন ইন বাংলাদেশ (সফল) প্রকল্প এর আওতায় ওয়েলবাইউঙ্ কিট, ক্ষুদে ডাক্তার ও ভিলেজ রিসোর্স সেন্টারে উপকরণ সামগ্রী বিতরণ কার্যক্রম বাস্তবায়ন করছে তৃণমূল উন্নয়ন সংস্থা।

প্রতিজনে ১টি রিচার্জএবল সোলার লাইট, পড়ার টেবিল, ১টি প্লাষ্টিক চেয়ার, ১টি পানির ফিল্টার, ১টি ছাতা প্রদান করা হয়। এছাড়াও ভিলেজ রিসোর্স সেন্টার ও শিক্ষা প্রতিষ্ঠানে আলাদা করে শিক্ষা সামগ্রী প্রদান করা হয়।