• May 22, 2024

লক্ষ্মীছড়িতে নৌকার প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরার প্রচারণা

 লক্ষ্মীছড়িতে নৌকার প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরার প্রচারণা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি জেলার লক্ষ্মীছড়ি উপজেলার বিভিন্ন স্থানে প্রচারণা চালিয়েছেন।

২৭ ডিসেম্বর বুধবার তিনি লক্ষ্মীছড়ি উপজেলার মগাছড়ি ও সদরে নির্বাচনি গণসংযোগ ও একাধিক পথসভায় পাহাড়ে উন্নয়ন ও সাম্প্রদায়িক-সম্প্রীতি রক্ষায় আবারও নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন, লক্ষ্মীছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য রেম্রাচাই চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবুল চৌধুরী, খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য এমএ জব্বার, মংক্যাচিং চৌধুরী, শুভ মঙ্গল চাকমা ও মনির হোসেন খাঁন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: বিল্লাল হোসেন বেপারি প্রমুখ। উপজেলা সদরের একটি জনসভায় বক্তব্যকালে আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে। ৭ জানুয়ারি সবাইকে ভোট কেন্দ্রে এসে নৌকায় ভোট দেয়ার আহবান জানান তিনি। এ সময় জেলা-উপজেলার নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি সংসদীয় (২৯৮) আসনে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরা হচ্ছেন- আওয়ামী লীগের প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা (নৌকা), জাতীয় পার্টির প্রার্থী মিথিলা রোয়াজা (লাঙ্গল), তৃণমূল বিএনপির প্রার্থী উশ্যেপ্রু মারমা (সোনালী আঁশ) ও ন্যাশনাল পিপলস পার্টির প্রার্থী মো. মোস্তফা (আম প্রতীক)।

প্রতীক বরাদ্দের পর থেকে আ’লীগের প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি নির্বাচনী মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন। তিনি গণসংযোগ, সভা-সমাবেশ করছেন। তার পক্ষে নেতার্মীরাও মাঠে নেমেছেন। তিনি নৌকা মার্কায় ভোট চাচ্ছেন ও উন্নয়ন ও দেশের মানুষের শান্তি জন্য ৭ জানুয়ারি ভোটারদের কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার আহবান জানাচ্ছেন। তবে অপর প্রার্থীদের তেমন প্রচারণা চোখে না পড়ার মতই।

এদিকে বিএনপি ভোটাদের কেন্দ্রে না যেতে প্রচারণা চালাচ্ছে। পর্যবেক্ষক মহল বলছেন, প্রতিদ্বন্দ্বিতাহীন এবারের নির্বাচনে কুজেন্দ্র লাল ত্রিপুরা বিজয়ী হয়ে হ্যাট্রিক করতে যাচ্ছেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post