খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

লক্ষ্মীছড়িতে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ-২২ পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ ও জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন’২২ উপলক্ষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়ছে। ৩০জুন লক্ষ্মীছড়ি কমিউনিটি সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী।

উপজেলা নির্বাহী অফিসার মো: ইশতিয়াক ইমনের সভাপতিত্বে আয়োজিত সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সারওয়ার ইউসুফ জামাল। বক্তব্য রাখেন, সহকারি কমিশনার(ভূমি) ফেরদৌস আরা বেগম উপজেলা শিক্ষা অফিসার শুভাশীষ বড়ুয়া, লক্ষ্মীছড়ি কলেজে’র অধ্যক্ষ আলী মর্তুজা চৌধুরী, লক্ষ্মীছড়ি মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আবু বক্কর ছিদ্দিক। অনুষ্ঠানে শ্রেষ্ট প্রতিষ্ঠান, শ্রেষ্ট শিক্ষক ও শিক্ষার্থী বাছাই করে পুরস্কার প্রদান করা হয়।পুরো অনুষ্ঠান সঞ্চালনা করেন একাডেমিক সুপারভাইজার প্রনব পোদ্দার।

উম্মুক্ত প্রতিযোগিতার মাধ্যমে অসাধারণ মেধা সম্পন্ন শিক্ষার্থীদের খুঁজে বের করে জাতীয় পর্যায় স্বীকৃতি প্রদানসহ এককালীন উপবৃত্তি প্রদান এবং মেধা অনুসারে বিদেশেও মেধাবৃত্তির জন্য সুপারিশ করাই হলো এই প্রতিযোগিতার মূল লক্ষ্য ও উদ্দেশ্য।

শ্রেষ্ট প্রতিষ্ঠান, শিক্ষক ও শিক্ষার্থীদের সম্মাননা ক্রেষ্ট দেয়ার পাশাপাশি ১২জন মেধাবী শিক্ষার্থীকে ২হাজার টাকা হারে উপবৃত্তি প্রদান করা হয়।