• May 22, 2024

লক্ষ্মীছড়িতে মনোনয়ন প্রত্যাহার করলেন ৩ চেয়ারম্যান প্রার্থী

 লক্ষ্মীছড়িতে মনোনয়ন প্রত্যাহার করলেন ৩ চেয়ারম্যান প্রার্থী

স্টাফ রিপোর্টার: ৬ষ্ট উপজেলা পরিষদ নির্বাচনে খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় চেয়ারম্যান ৩জন এবং ১জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীতা প্রত্যাহার করেছেন বলে জানা গেছে। ২২ এপ্রিল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন বিকেলে লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাচন অফিসার অনীক চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

সূত্র জানায়, চেয়ারম্যান প্রার্থীতা থেকে বর্তমান উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী, নিলবর্ন চাকমা ও হরিমোহন চাকমা মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। ফলে রতন বিকাশ চাকমা, সাথোয়াইঅং মারমা ও সুপার জ্যোতি চাকমা নির্বাচনী প্রতিদ্বন্ধিতায় থাকছেন।

এদিকে পুরুষ ভাই চেয়ারম্যান পদে রতন বিকাশ চাকমা ও রাজেন্দ্র চাকমা প্রতিদ্বন্ধিতা করছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাগরিকা চাকমা প্রত্যাহার করে নেয়ায় মিনু চিং মারমা ও অয়ক্রই প্রু মারমা নির্বাচনের মাঠে উত্তাপ ছড়াবেন। আগামীকাল মঙ্গলবার প্রতীক বরাদ্দ পেয়েই প্রচারণায় মাঠে নামবেন প্রার্থীরা।

কে করছেন প্রার্থীতা প্রত্যাহার আর কারাই বা থাকছেন শেষ পর্যন্ত নির্বাচনী প্রতিদ্বন্ধিতায় এ নিয়ে গত কয়েকদিন ধরে চলছিল নানা জল্পনা-কল্পনা। প্রত্যাহারের শেষ দিন অবশেষে নানা নাটকিয়তায় হিসেবে-নিকেশ মিলিয়ে, ভালো-মন্দ সবকিছুই বিবেচনায় রেখে অবশেষে প্রার্থীতা প্রত্যাহারের সিদ্ধান্ত নেন। এদিকে সামাজিক যোগযোগ মাধ্যম ফেইসবুক পেইজে বর্তমান উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী এ আবেগঘন স্টাটাস দিয়ে লক্ষ্মীছড়ি বাসীর কাছে ক্ষমা চেয়েছেন। তিনি লিখেন প্রিয় লক্ষীছড়িবাসী ও আমার শুভাকাঙ্ক্ষী সকলের কাছে কর জোরে ক্ষমা প্রার্থনা করছি। যদিও এই লেখার মধ্য দিয়ে স্পষ্ট করেন নি কেনো কি কারণে এই স্টাটাস দিয়েছেন। তবে এই লেখার মধ্য দিয়ে অনেক প্রশ্নের উত্তর খোঁজার চেষ্টা করছেন লাইক, শেয়ার বা কমেন্ট করে।

 

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post