খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

লক্ষ্মীছড়ির নতুন ইউএনও ইশতিয়াক ইমন

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় নতুন ইউএনও হিসেবে যোগদান করেছেন মো: ইশতিয়াক ইমন। ১০ মার্চ বৃহস্পতিবার খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদানের পর আজ রোববার ১৩ মার্চ লক্ষ্মীছড়ি উপজেলায় প্রথম পা রাখলেন মো: ইশতিয়াক ইমন। সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা তাকে ফুল দিয়ে বরণ করেন। এসময় উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী, ভাইস চেয়ারম্যান রাজু চাকমা দিপান্তর, সুমনা চাকমাসহ ইউপি চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন। নবাগত ইউএনও মো: ইশতিয়াক ইমন এর আগে তিনি সিনিয়র সহকারি কমিশনার সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ে নেজারত ডেপুটি কমিশনার(এনডিসি) দায়িত্ব পালন করেন।

এর আগে সিলেট জকিগজ্ঞ উপজেলার এসি (ল্যান্ড)’র দায়িত্ব পালন করেন ৩৪তম বিসিএস’র এই ক্যাডার অফিসার। বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় হতে তিনি বিএস ইন এগ্রিকালচারাল ও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় হতে এমএস ইন এগ্রোনমি পাশ করেন। পরবর্তীতে ইউনিভার্সিটি অব সাসেক্স হতে ডেভেলপমেন্ট স্টাডিজে তিনি আরো একটি মাস্টার্স করেন। পারিবারিক জীবনে তার ২টি ছেলে সন্তান রয়েছ। সহধর্মিণী মিজ্ জেসমিন আক্তার সদর উপজেলা নির্বাহী অফিসার, খাগড়াছড়ি পার্বত্য জেলা হিসেবে সদ্য যোগদান করার কথা রয়েছে।

উল্লেখ্য ২০২০ সালের ১৫ জুলাই জাহিদ ইকবাল বদলী হলে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মো: ইয়াছিন লক্ষ্মীছড়ি উপজেলায় যোগদান করেন। সরকারি এক আদেশে গত ২৩ ডিসেম্বর কক্মবাজার জেলার মহেষখালী উপজেলায় আকষ্মিক বদলীর খবর প্রচার হওয়ার পর হাজার হাজার সাধারণ পাহাড়ি-বাঙ্গালি ও জনপ্রতিনিধিরা তাঁর বদলীর আদশে বাতিল করতে মিাছিল সমাবেশ করে। বিদায়ী ইউএনও মো: ইয়াছিনকে সংবর্ধনা দিয়েছে, অফিসার্স ক্লাব, বিভিন্ন সামাজিক সংগঠন, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠান, জনপ্রতিনিধিসহ এলাকাবাসী। বিকেলে নবাগত উপজেলা নির্বাহী অফিসার মো: ইশতিয়াক ইমন দায়িত্বভার গ্রহণের পর সরকারি কর্মকর্তা ও নিজ দপ্তরের কর্মচারিদের সাথে পরিচিত হন।