• June 22, 2024

লক্ষ্মীছড়ি ও মানিকছড়িতে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন

 লক্ষ্মীছড়ি ও মানিকছড়িতে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন

স্টাফ রিপোর্টার: ‘স্মার্ট ভূমিসেবা, স্মার্ট নাগরিক’ এ প্রতিপাদ্যের আলোকে খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলা ও মানিকছড়ি উপজেলায় ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন করা হয়েছে। আমাদের মানিকছড়ি প্রতিনিধি জানান, ৮জুন-১২জুন ভূমি সেবা সপ্তাহ উদযাপন উপলক্ষে মানিকছড়ি উপজেলায় আলোচনা সভা ও তথ্যকেন্দ্র কাম-সেবা বুথ উদ্বোধন করা হয়েছে।

৮ জুন শনিবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা সহকারী কমিশনার( ভূমি) শাহীনা নাছরিনের সভাপতিত্বে অনুষ্ঠিত ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান চলাপ্রু মারমা নিলয়, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আবদুল রহিম, মো. আবুল কালাম আজাদ ও মো. আবদুল মতিন। এছাড়াও প্রশাসনিক কর্মকর্তা, শিক্ষক ও জনপ্রতিনিধিরা উপস্থিত থেকে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন করেন এবং তথ্যকেন্দ্র কাম- সেবা বুথ থেকে ক শ্রেণিভূক্ত উপকারভোগীদেরকে কবুলিয়ত ও খতিয়ান প্রদান করাসহ দক্ষ মৌজা প্রধান ও ভূমি অফিসের দক্ষ কর্মচারীদের সম্মাননা প্রদান করা হয়।

এদিকে লক্ষ্মীছড়ি প্রতিনিধি জানান, খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলা ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন করা হয়েছে।  শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে ভূমি সেবা সপ্তাহ এর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা সহকারী কমিশনার( ভূমি) শাহীনা নাছরিন। এর আগে ফিতা কেটে ভূমি সেবা সপ্তাহ কার্যক্রমের উদ্বোধন করেন অতিথিরা। এসময় ইউপি চেয়ারম্যান, হেডম্যান-কার্বারী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post

Leave a Reply