• June 24, 2024

লক্ষ্মীছড়িতে শহীদ ‍দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

 লক্ষ্মীছড়িতে শহীদ ‍দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় মহান শহীদ দিবস ও আন্তর্জাাতিক মাত্রভাষা দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। ২১এর প্রথম প্রহরে রাত ১২টা এক মিনিটে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, লক্ষ্মীছড়ি থানা, বীর মুক্তিযোদ্ধা, বাংলাদেশ আওয়ামীলীগ লক্ষ্মীছড়ি শাখা, উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠন, সামাজিক ও  রাজনৈতিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পুষ্পমাল্য অর্পণ করে ও শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানান।
২১ ফেব্রুয়ারি সকাল ১০টায় লক্ষ্মীছড়ি উপজেলা কমিউনিটি সেন্টারে আলোচনা সভা ও রচনা প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন লক্ষ্মীছড়ি থানার অফিসার ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা সূপর্ণা দে শিম্পু, উপজেলা শিক্ষা অফিসার শুভাশীষ বড়ুয়া, সাবেক মুকিআতযোদ্ধা কমান্ডার আব্দুল ওহাব খন্দকার প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা রিসোর্স সেন্টারের প্রশিক্ষক অসিম সাহা।
আলোচনা সভায় বিভিন্ন দপ্তরের সরকারী ও বেসরকারী কর্মকর্তাবৃন্দ ও গণ্যমান্য ব্যাক্তি উপস্থিত ছিলেন। এছাড়াও সকল সরকারী, বেসরকারী প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post