• June 14, 2024

লক্ষ্মীছড়িতে উপজাতীয় নারীর লাশ উদ্ধার, থানায় মামলা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় এক উপজাতীয় নারীর লাশ উদ্ধার এর ঘটনায় থানায় মামলা হয়েছে। নিহত নাগারী চাকমা(৩৩) এর স্বামী মরল্যা চাকমা বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে এ মামলা করেন। মামলা নং ০১, তাং ০৩.০৫.২০১৯ইং।

বাদী মামলার এজাহারে উল্লেখ করেন ২ মে বৃহস্পতিবার সকাল আনুমানিক ৮টার দিকে বাড়ির পাশে ১ কি: মি: দুরে গরু নিয়ে পাহাড়ে যায়। ছেলেদের বলে আমি বাঁশ করুল আনতে যাচ্ছি। দুপুরে ছেলেরা বাড়ি এসে মা কোথায় জিগ্যেস করে। অনেক খোঁজাখুজি করেও পাওয়া যায়নি। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে পাড়ার লোকজন মৃতদেহ দেখতে পেয়ে খবর দেয়।

লক্ষ্মীছড়ি থানা অফিসার্স ইনচার্জ আব্দুল জব্বার জানান, এক মহিলার লাশ পরে আছে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই। লাশ উদ্ধার করা হয়েছে এবং খাগড়াছড়ি ময়না তদন্তের জন্য লাশ পাঠানো হয়েছে। ঘটনাস্থ্য সম্পূর্ণ উপজাতীয় অধ্যুষিত এলাকা। এ ব্যাপারে লক্ষ্মীছড়ি থানায় মামলা রুজু করা হয়েছে। অবশ্যই দোষী ব্যাক্তিদের দ্রুততম সময়ের মধ্যে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি। মরল্যা চাকমা জানান, আমি তো কিছুই দেখিনি। কেনো এ ঘটনা ঘটলো তাও বলতে পারছি না। তিনি এক প্রশ্নের জবাবে বলেন, না পারিবারিক কোনো কোলহ নেই। গরু গুলো তাঁর নিজের নয় বলে জানান।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post