• July 27, 2024

লক্ষ্মীছড়িতে গলায় ফাঁস দিয়ে এক যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় গলায় ফাঁস দিয়ে আল-আমিন (২৫) নামে এক যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে বলে জানা গেছে। ৪ আগস্ট রবিবার বিকাল সাড়ে ৪টার দিকে ময়ূরখীল এলাকায় এ ঘটনা ঘটে। লক্ষ্মীছড়ি হাসপাতালের মেডিকেল অফিসার ডা. ফজলে রাব্বি বলেন, পৌনে ৫টার দিকে মূমূর্ষ অবস্থায় নিয়ে আসলে কোনো চিকিৎসাই দেয়া যায় নি, রাস্তায় তার মৃত্যু হয়েছে বলে তিনি জানান।

নিহতের স্ত্রী পারভিন জানায়, গত এক সপ্তাহ ধরে সে অসুস্থ্য। হাঁটের দিন বাজারে আসবে প্রস্তুতি নেয়। আমি এবং শাশুরিসহ ছড়ায় গোসল করতে গেলে শাশুরি গোসল করে আগে এসে দেখে ঘরের ভেতর দরজা বন্ধ করে ফাঁস দিয়ে ঝুলে আছে। প্রতিবেশীদের সহায়তায় হাসপাতালে নিয়ে আসি। মাঝে মধ্যে বুকে ব্যাথা করতো এমনটা বলতো। পারিবারিক কোনো কিছু হয়েছে কিনা জানতে চাইলে এমন কিছু হয়নি বলে জানান।

তবে কেনো আত্মহত্যা করতে যাবে এমন প্রশ্ন ঘোরপাক খাচ্ছে প্রতিবেশীদের মনে। অভাবের সংসার ৫মাসেন শিশু সন্তান রয়েছে। এদিকে সৎ মা নিলুফারা বেগম জানান, বেশ কয়েকদিন ধরে অসুস্থতার কারণে হাঁট-বাজারে যায় না, আমি মাঝে মধ্যে টাকা পয়সা দেই।

লক্ষ্মীছড়ি থানার অফিসার্স ইনচার্জ আ: জব্বার জানান, লাশ সুরতহাল করা হয়েছে। ময়না তদন্তের জন্যা খাগড়াছড়ি মর্গে পাঠানো হচ্ছে। এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post