• July 17, 2024

লক্ষ্মীছড়িতে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

 লক্ষ্মীছড়িতে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত হয়েছে।  ৬ অক্টোবর  শুক্রবার  দিবসটি উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়।

উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবুল চৌধুরী।

আলোচনা সভায় জন্ম ও মৃত্যু নিবন্ধনের গুরুত্ব ও প্রয়োজনীয়তা উল্লেখ্য করে বক্তব্য রাখেন লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার সুলতানা রাজিয়া।

বক্তব্য রাথেন, লক্ষ্মীছড়ি উপজেলা কৃষি অফিসার মোঃ মেহেদুল ইসলাম, উপজেলা মেডিকেল অফিসার ডাঃ মোঃ হাসান মাহমুদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন ব্যাপারী, সাংবাদিক মো. মোবারক হোসেন, লক্ষ্মীছড়ি ইউপি চেয়ারম্যান প্রবিল কুমার চাকমা, দুল্যাতলী ইউপি চেয়ারম্যান ত্রিলন চাকমা, বর্মাছড়ি ইউপি চেয়ারম্যান সুইসালা চৌধুরী সহ সকল ইউনিয়নের ওয়ার্ড মেম্বার ও মহিলা মেম্বারবৃন্দ গ্রাম পুলিশ বক্তব্য রাখেন।

ভালো কাজের উৎসাহ দিতে উপজেলার শ্রেষ্ট চেয়ারম্যান বর্মাছড়ি ইউনিয়ন চেয়ারম্যান সুইসালা চৌধুরী, শ্রেষ্ঠ সচিব কমল কৃষ্ণ চাকমা ও শ্রেষ্ঠ গ্রাম পুলিশ মোঃ সালাউদ্দিন।

সভায় জন্ম মৃত্যু নিবন্ধন বিষয় বিস্তারিত আলোচনা করা হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post