• June 23, 2024

লক্ষ্মীছড়িতে জাতীয় দূর্যোগ প্রশমন ও সড়ক নিরাপত্তা দিবস পালিত

 লক্ষ্মীছড়িতে জাতীয় দূর্যোগ প্রশমন ও সড়ক নিরাপত্তা দিবস পালিত

স্টাফ রিপোর্টার: “অসমতার বিরুদ্ধে লড়াই করি, দূর্যোগ সহনশীল ভবিষ্যৎ গড়ি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় জাতীয় দূর্যোগ প্রশমন ও সড়ক নিরাপত্তা দিবস পালিত হয়েছে। ১৩ অক্টোবর শুক্রবার দুল্যাতলী জুনিয়র হাই স্কুল মাঠে এ কর্মসূুচি পালন করা হয়।

উপজেলা প্রশাসন ও দূর্যোগ ব্যবস্থাপনা বিভাগের আয়োজনে  জাতীয় দূর্যোগ প্রশমন ও সড়ক নিরাপত্তা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, মহড়া, র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবুল চৌধুরী, সভাপতির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার সুলতানা রাজিয়া।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী মোঃ আলমগীরুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোঃ দুলাল হোসেন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা (অতিরিক্ত) শ্রুতি পূর্ন চাকমা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন বেপারী, এএসআই মোঃ শাহিদ, সদর ইউপি চেয়ারম্যান প্রবিল কুমার চাকমা, দুল্যাতলী ইউপি চেয়ারম্যান ত্রিলন চাকমা।

অনুষ্ঠানে দুল্যাতলী জুনিয়র হাই স্কুলের শিক্ষার্থীদের মাঝে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় নির্বাচিত ক্ষেংনুচিং মারমা, ইতি তালুকদার, মাসানু মারমার হাতে পুরস্কার তুলে দেয়া হয়। পরে লক্ষ্মীছড়ি ফায়ার সার্ভিসের পক্ষ থেকে উদ্ধার কাজ ও অগ্নি নির্বাপক বিষয়ক বিশেষ মহড়া দেখানো হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post