• June 19, 2024

লক্ষ্মীছড়িতে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন

 লক্ষ্মীছড়িতে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৩ উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে ৮জুন বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ম ‘র হল রুমে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

“মজবুত হলে পুষ্টিরভিত স্মাট বাংলাদেশ হবে নিশ্চিত” এই প্রতিবাদ্য বিষয়কে সামনে রেখে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ম ‘র বাস্তবায়নে ও জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানের আয়োজনে জাতীয় পুষ্টি সপ্তাহ-২৩ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নবাগত উপজেলা নির্বাহী অফিসার সুলতানা রাজিয়া। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আতাউর রহমান চৌদুরী আলোচনা সভায় সভাপতিত্ব করেন। এসময় মেডিকেল অফিসার ডা. সাইদুল ইসলাম সোহেল, উপজেলা সমাজসেবা অফিসার আব্দুর রাশেদ, একাডেমিক সুপার ভাইজার প্রনব পোদ্দারসহ সংশ্লিষ্ট কাজে নিয়োজিত সকল স্টাফ ও সাংবাদিক উপস্থিত ছিলেন। এর আগে নবাগত লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার সুলতানা রাজিয়াকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

৭-১৩ জুন পর্যন্ত বিভিন্ন কর্মসূচীর মধ্যে কমিউনিটি ক্লিনিক,এতিম খানা, কিশোর কিশোরীদের পুষ্টি বিষয় ধারনা দেয়াসহ নানা কার্যক্রম হাতে নেয়া হয়েছে। ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post